মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বয়স ৩৫ আন্দোলনকারীদের প্রতিনিধিদল যমুনায় অটোমেটেড সেবা প্রতিরোধ করবে অপচয় ও দুর্নীতি : অর্থ উপদেষ্টা নেপালে বন্যা-ভূমিধসে ১৯২ মৃত্যু, উদ্ধারে হিমশিম আমরা প্রস্তুত, দীর্ঘ যুদ্ধেও বিজয়ী হবো: হিজবুল্লাহর উপপ্রধান এবি ব্যাংকের বন্ড ইস্যু পুনর্বিবেচনার আবেদন তেলবাহী জাহাজে আগুনের ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার ৯৯৯-এর রেসপন্স টাইম আরো কমিয়ে আনা হবে : আইজিপি প্রাথমিক শিক্ষা সংস্কারে কমিটি, নেতৃত্বে ইমিরেটাস অধ্যাপক মনজুর হাসিনার পতনের পর গ্রামীণফোনের শেয়ারদর বেড়েছে ৫৩ শতাংশের বেশি স্বামীসহ গ্রেফতার সাবেক এমপি হেনরি যুবদল নেতা হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে সুলতান মনসুর মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১

দাপুটে জয়ে সাফে টিকে থাকলো বাংলাদেশ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ২৪ বার পড়া হয়েছে

সাফ চ্যাম্পিয়নশিপে লাল-সবুজের প্রতিনিধিদের শুরুটা হয়েছে লেবাননের বিপক্ষে হেরে। মালদ্বীপের ম্যাচটি ছিল বাঁচা-মরার লড়াই। অগ্নিপরীক্ষায় পাস করতে বুদ্ধির চেয়ে সাহস বেশি কার্যকরী। প্রথমার্ধে পিছিয়ে পড়ে ওই সাহস দেখিয়েছে বাংলাদেশ। দ্বীপ রাষ্ট্রটির বিপক্ষে তুলে নিয়েছে ৩-১ গোলের দাপুটে জয়। টিকে আছে সেমিফাইনালের লড়াইয়ে।

রোববার ভারতের শ্রী কান্তিভারা স্টেডিয়ামেও ফেবারিটের মতো শুরু করেছিল মালদ্বীপ।

ম্যাচের ১৭ মিনিটে গোল করেন হামজা মোহামেদ। নিজ শিবির উল্লাসে ভাসান। প্রথমার্ধেই ওই গোল শোধ করে ম্যাচে ফেরে বাংলাদেশ। ম্যাচের ৪২ মিনিটে গোল করেন বাংলাদেশ দলের রাকিব হোসাইন। তার ওই গোলেই কামব্যাক করে জয়ের সাহস পায় ২০০৩ সালে সাফ জেতা বাংলাদেশ।

এরপর দ্বিতীয়ার্ধে গোল করেন বাংলাদেশের প্রবাসী ডিফেন্ডার তারিক কাজী। তার ৬৭ মিনিটে করা গোলে লিড নেয় বাংলাদেশ। লেবাননের বিপক্ষে এই ডিফেন্ডারের ভুল গোল খেয়েছিল বাংলাদেশ। মালদ্বীপের বিপক্ষে গোল করে তিনি যেন ওই ভুলের প্রায়শ্চিত্ত করেন। দলকে জয়ের আশা দেন।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com