সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই: আইজিপি ১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ ২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা

দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কা, চালক নিহত

লালমনিরহাট প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৯ মে, ২০২২
  • ৪১ বার পড়া হয়েছে

লালমনিরহাটের কালীগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেকটি ট্রাকের ধাক্কায় মাকেজ আলী (৩৫) নামের এক চালক নিহত হয়েছেন। এ সময় অন্তত তিনজন আহত হন।

রোববার (২৯ মে) সকালে লালমনিরহাট-বুড়িমারী সড়কের কাকিনা চাপারতল এলাকায় আকাশ ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক মাকেজ আলী বগুড়ার শেরপুরের মির্জাপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে চাপারতল এলাকায় মহাসড়কের পাশে দাঁড়িয়েছিল পাথরবোঝাই একটি ট্রাক। এ সময় বগুড়া থেকে ছেড়ে আসা বুড়িমারী স্থলবন্দরগামী একটি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিতে ধাক্কা দেয়। দুই ট্রাকেরই সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই এক ট্রাকের চালক মাকেজ আলী নিহত হন এবং আরেক ট্রাকের চালকসহ দুই সহকারী আহত হন। তাদের উদ্ধারের পর কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের একজনের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি   বলেন, ‘ট্রাকচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে।’

হাতীবান্ধা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম বলেন, বিষয়টি জেনেছি। স্থানীয় থানা বিষয়টি দেখছেন।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com