সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক

দর্শক সাড়া পেয়ে কৃতজ্ঞ জয়া

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ৩৭ বার পড়া হয়েছে

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সবশেষ টলিউডে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘অর্ধাঙ্গিনী’ ছবিটি। কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত সিনেমাটি টানা ৬ সপ্তাহ পার করে সপ্তম সপ্তাহে এসেও দর্শক ধরে রেখেছে।

নির্মাতা কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে এটি জয়ার তৃতীয় সিনেমা। এর আগে এই নির্মাতার ‘বিসর্জন’ ও ‘বিজয়া’তেও কাজ করেছেন তিনি। এবারের সিনেমাটির প্রতি দর্শকদের আগ্রহ ও সাড়া এই অভিনেত্রীকে মুগ্ধ করেছে।

এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, “দর্শকদের কাছে আমি কৃতজ্ঞ। দর্শকদের প্রতি ভালোবাসার শেষ নেই। যেভাবে ‘অর্ধাঙ্গিনী’র জন্য তারা সাড়া দিয়েছেন, সত্যিই কৃতজ্ঞ।”

তিনি আরও বলেন, “অর্ধাঙ্গিনী’ মুক্তির পর থেকেই দর্শকরা প্রেক্ষাগৃহে আসছেন, প্রশংসা করছেন। মন ভরে গেছে। এছাড়া টানা ৬ সপ্তাহ দর্শকরা সিনেমাটির সাথে ছিলেন। এখন সপ্তম সপ্তাহেও আছেন।”

সম্প্রতি টলিউড ক্যারিয়ারের এক দশক পূর্ণ করেছেন জয়া। ২০১৩ সালে মুক্তি পাওয়া ‘আবর্ত’ সিনেমা দিয়ে শুরু হয় তার টলিউড যাত্রা। এরপর শুধুই সামনে এগিয়ে যাওয়া। আগামীতে তাকে বলিউডের সিনেমাতেও দেখা যাবে।

‘অর্ধাঙ্গিনী’ ছবিতে জয়ার সহশিল্পী হিসেবে রয়েছেন কৌশিক সেন, চূর্ণী গঙ্গোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, পূরব শীল ও লিলি চক্রবর্তীর মতো গুণী তারকা শিল্পীরা। ২০১৯ সালে শুরু হয় এই সিনেমার শুটিং। নির্মাণ কাজ শেষে দীর্ঘ চার বছর পর গত ২ জুন মুক্তি পায় ছবিটি। 

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com