বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ খোলা বাজারে খাদ্যশস্য বিক্রির নীতিমালা জারি রতন টাটা মারা গেছেন নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১০ কিলোমিটার যানজট ড. ইউনূসের ‘রিসেট বাটন’, ব্যাখ্যা দিলো প্রধান উপদেষ্টার দপ্তর টানা চারদিনের ছুটি শুরু দুর্গোৎসবের মহাসপ্তমী আজ দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় রোববার ফ্লোরিডায় আঘাত হেনেছে ঘূর্ণিঝড় মিল্টন, ২০ লাখ পরিবার বিদ্যুৎহীন ব্যাংক বন্ধ আজ একদিনে আরও ৬৪ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল

তেজগাঁওয়ে ট্রাকের ধাক্কায় পথচারী নিহত, আহত ৩

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

রাজধানীর তেজগাঁওয়ে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী ট্রাকের ধাক্কায় মো. জিন্নাত আলী (৫৪) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার সাতরাস্তা পলিটেকনিক্যাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জহুরুল ইসলাম বলেন, আমরা সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করি। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগ্রামী মিনি ট্রাক জিন্নাত আলীর ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এ ঘটনায় আরও তিন পথচারী আহত হন। তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এই ঘটনায় মিনি ট্রাকটি জব্দ করা হয়েছে।ও চালককেও আটক করা হয়েছে।

জিন্নাত আলীর ভাই মো. সানোয়ার হোসেন বলেন, আমাদের গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলায়। আমার ভাই পারটেক্স কোম্পানির সিনিয়র সুপারভাইজার ছিলেন। তিনি তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় বসবাস করতেন। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com