শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন গুলশানে দুইজনকে গলাকেটে হত্যা আজ মধ্যরাতে ইন্টারনেট সেবা ৪ ঘণ্টা বিঘ্নিত হতে পারে বেঁচে আছেন হিজবুল্লাহ প্রধান দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলে ফিরেছেন শান্তরা ইসির ৩৫ কর্মকর্তাকে বদলি-পদায়ন নেতানিয়াহু মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই খালি জাতিসংঘের অধিবেশন কক্ষ জাতিসংঘে ড. ইউনূসের ভাষণ, যা বললেন ডুজারিক ভারত নিয়ে আলাদা করে কিছু বলতে চাই না: জামায়াত আমির ‘পানি বেড়ে তলিয়ে গেছে রাস্তাঘাট, অনেক কষ্টে আছি’ সাইবার মামলায় গ্রেফতার না করতে বলা হয়েছে: নাহিদ জান্তা সরকারের সংলাপের প্রস্তাব প্রত্যাখ্যান বিদ্রোহীদের বাসায় গ্যাস লিকেজ থেকে আগুন, শিশুসহ বাবা-মা দগ্ধ কী কারণে অভিনেত্রী উর্মিলার ৮ বছরের সংসার ভাঙছে? সাতক্ষীরায় ৭০ গ্রাম প্লাবিত, পানিবন্দি ৩০ হাজার পরিবার রাজবাড়ীতে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, সেনাবাহিনীর হাতে আটক ৩ সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও দুই আসামি গ্রেপ্তার বৈরুতে আবাসিক ভবনে ইসরায়েলের দফায় দফায় হামলা সাবেক প্রতিমন্ত্রী দারাসহ ৬০ জনের বিরুদ্ধে মামলা আন্তর্জাতিক তথ্য জানার অধিকার দিবস আজ

তেঁতুলিয়ায় তাপমাত্রা আরও কমলো, ৯.৫ ডিগ্রি রেকর্ড

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে

মঙ্গলবার সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৯ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে পঞ্চগড়ের তেঁতুলিয়ায়। একদিন আগে যা ছিল ৯ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, মঙ্গলবার এবং বুধবার রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকবে। এছাড়া বৃহস্পতিবার রাতের তাপমাত্রা বাড়তে পারে বলেও জানিয়েছে আবহাওয়া বিভাগ।

ঢাকার সর্বনিম্ন তাপমাত্রা ১৬ ডিগ্রি সেলসিয়াস থেকে মঙ্গলবার সকালে হয়েছে ১৬ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস।

আপাতত শীত কমার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন আবহাওয়াবিদরা।

সোমবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৩০ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস ছিল টেকনাফে। গত কয়েকদিন ধরে সর্বোচ্চ তাপমাত্রা টেকনাফেই রেকর্ড করা হচ্ছে।

মঙ্গলবার সকাল ৯টা থেকে আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাস তুলে ধরে আবহাওয়াবিদ মো. বজলুর রশিদ জানান, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে।

শেষরাত থেকে সকাল পর্যন্ত দেশের নদী অববাহিকার কোথাও কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা এবং দেশের অন্যত্র হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। এসময়ে সারাদেশে রাত এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

বুধবার সারাদেশে রাত এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। বৃহস্পতিবার সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে। পরবর্তী পাঁচদিনে তাপমাত্রা বাড়তে পারে বলে জানান আবহাওয়াবিদ বজলুর রশিদ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com