মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকায় অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং ৮ বিভাগেই বৃষ্টি হতে পারে বহদ্দারহাটে হচ্ছে চট্টগ্রামের প্রথম আন্ডারপাস চট্টগ্রামে স্ত্রীসহ কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে দুদকের দুই মামলা দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সহকারী নিহত গণসংহতির বিক্ষোভ ঘিরে বাংলাদেশ ব্যাংকের সামনে নিরাপত্তা জোরদার সৌদি পৌঁছেছেন ৩২,৭১৯ জন হজযাত্রী দুই ঘণ্টায় ভোট পড়েছে ৭-৮ শতাংশ : ইসি অতিরিক্ত সচিব ১৫৬ উপজেলায় দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আজ ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী গাজায় নিহতের সংখ্যা ৩৫৫০০ ছাড়িয়েছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী

তুরস্কে পিকেকের সঙ্গে সংঘর্ষ: হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৮ সেনা নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৩ মে, ২০১৬
  • ২১২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: তুরস্কে পিকেকে গেরিলাদের সঙ্গে সংঘর্ষ এবং সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে তুর্কি সেনা ৮ সদস্য নিহত হয়েছে। আজ শুক্রবার দেশটির সামরিক বাহিনী এ খবর জানায়।

ইরাক সীমান্তবর্তী তুর্কি অঞ্চলে নিষিদ্ধ ঘোষিত পিকেকে গেরিলাদের সঙ্গে সংঘর্ষ দেশটির অন্তত ৬ সেনা নিহত হয়। আজ খুব ভোরে তুরস্কের হাকারি প্রদেশের চুকুরা শহরের কাছে এ সংঘর্ষ হয় বলে সামরিক বাহিনী বিবৃতিতে জানানো হয়েছে। এতে পিকেকে’র ছয় সদস্য নিহত এবং আরো আট সেনা আহত হয়েছে।

সেনা সদস্যদের সহায়তার জন্য একটি হেলিকপ্টার পাঠানো হলে তা বিধ্বস্ত হয়ে দুই পাইলট নিহত হয়। তুর্কি সামরিক বাহিনী বলেছে, কারিগরি ক্রুটির কারণে হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com