সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বয়স ৩৫ আন্দোলনকারীদের প্রতিনিধিদল যমুনায় অটোমেটেড সেবা প্রতিরোধ করবে অপচয় ও দুর্নীতি : অর্থ উপদেষ্টা নেপালে বন্যা-ভূমিধসে ১৯২ মৃত্যু, উদ্ধারে হিমশিম আমরা প্রস্তুত, দীর্ঘ যুদ্ধেও বিজয়ী হবো: হিজবুল্লাহর উপপ্রধান এবি ব্যাংকের বন্ড ইস্যু পুনর্বিবেচনার আবেদন তেলবাহী জাহাজে আগুনের ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার ৯৯৯-এর রেসপন্স টাইম আরো কমিয়ে আনা হবে : আইজিপি প্রাথমিক শিক্ষা সংস্কারে কমিটি, নেতৃত্বে ইমিরেটাস অধ্যাপক মনজুর হাসিনার পতনের পর গ্রামীণফোনের শেয়ারদর বেড়েছে ৫৩ শতাংশের বেশি স্বামীসহ গ্রেফতার সাবেক এমপি হেনরি যুবদল নেতা হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে সুলতান মনসুর মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১

তিন মিনিটে এমবাপের দুই গোল, শিরোপার দুয়ারে পিএসজি

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ২২ মে, ২০২৩
  • ২৫ বার পড়া হয়েছে

ম্যাচ শুরু হতে না হতেই কিলিয়ান এমবাপের হামলা। তিন মিনিটের ব্যবধানে করলেন দুই গোল। সেই দাপট অবশ্য ধরে রাখতে পারলো না পিএসজি। অক্সারে তাদের ভালো পরীক্ষাতেই ফেললো। তারপরও শেষতক জয় নিয়েই মাঠ ছাড়তে পেরেছেন মেসি-এমবাপেরা।

লিগ ওয়ানের ম্যাচে রোববার রাতে ২-১ গোলে জিতেছে পিএসজি। টানা দ্বিতীয় এবং রেকর্ড ১১তম শিরোপার জন্য শেষ দুই রাউন্ড থেকে কেবল ১ পয়েন্ট চাই তাদের। দ্বিতীয় স্থানে থাকা লেঁসের থেকে ৬ পয়েন্টে এগিয়ে ক্রিস্টোফে গাল্টিয়েরের দল।

প্রতিপক্ষের মাঠে দুর্দান্ত শুরু করে পিএসজি। ষষ্ঠ মিনিটে এগিয়ে যায় তারা। লিওনেল মেসির কাছ থেকে বল পেয়েই ফাবিয়ান রুইস খুঁজে নেন এমবাপেকে। নিখুঁত শটে বাকি কাজটা সারেন ফরাসি ফরোয়ার্ড।

অষ্টম মিনিটে ব্যবধান ২-০ করেন এমবাপেই। মেসির বাড়ানো বল না ধরে কৌশলে ছেড়ে দেন উগো একিতিকে। ডি-বক্সের মাথা থেকে দারুণ ফিনিশিংয়ে জাল খুঁজে নেন এমবাপে।

দুই মিনিট পর হ্যাটট্রিকও হয়ে যেতে পারতো তার। মেসির পাস ধরে শট নিয়েছিলেন এমবাপে। কোনোমতে তা ফেরান অক্সারের ব্রাজিলিয়ান ডিফেন্ডার জুবাল।

চাপ সামলে ঘুরে দাঁড়ায় অক্সারে। বেশ কয়েকটি গোছানো আক্রমণ করে। কিন্তু পিএসজি গোলরক্ষক দোনারুমা নস্যাৎ করেন সেসব। তবে দ্বিতীয়ার্ধে চাপ ধরে রেখে এক গোল শোধ করে ফেলে অক্সার।

৫১তম মিনিটে দা কস্তার দারুণ ফ্লিকে বল পেয়ে এগিয়ে গিয়ে বুলেট গতির শটে ব্যবধান কমান সিনায়োকো। তবে আক্রমণে ভীতি ছড়ালেও সমতায় আর ফিরতে পারেনি স্বাগতিকরা।

বরং যোগ করা সময়ের তৃতীয় মিনিটে এমবাপের হ্যাটট্রিক হয়ে যেতে পারতো। জালে বল পাঠিয়ে উদযাপনে মেতেছিলেন ফরাসি তারকা। কিন্তু অফসাইডে থাকায় সে গোল বাতিল করে দেন রেফারি।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com