সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কর ফাঁকি দেওয়া কাউকেই ছাড় নয় : এনবিআর চেয়ারম্যান পাঁচ ব্যাংকের ধারের টাকার গ্যারান্টি দেবে বাংলাদেশ ব্যাংক তিনবার জ্ঞান হারিয়ে আইসিইউতে অভিনেত্রী পূজারিণী শ্রীলঙ্কার নতুন প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন দিসানায়েক চিরচেনা রূপে ফিরতে শুরু করেছে রাঙামাটি ভিয়ারিয়ালকে উড়িয়ে বার্সেলোনার ছয়ে ছয় সম্পর্ক নিয়ে পর্যালোচনা করতে পারে ঢাকা-দিল্লি হারুনের সঙ্গে বাকবিতণ্ডায় গিয়ে কী পরিণতি হয় সেদিন! ‘গান গেয়ে গেয়ে’ যুবককে পিটিয়ে হত্যা করে মরদেহ ফেলে রাখে রাস্তায় বায়ুদূষণের শীর্ষে আজ ঢাকা হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হলো আনিসুল হক ও মামুনকে গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নিহত আরও ৪০ ফিলিস্তিনি নিউইয়র্কের পথে প্রধান উপদেষ্টা বায়তুল মোকাররমের খতিব রুহুল আমিনকে অপসারণ রাজনৈতিক কারণে দায়েরকৃত হয়রানিমূলক মামলা প্রত্যাহারে কমিটি ধর্ষণ মামলার যাবজ্জীবন পলাতক আসামি মজনু গ্রেপ্তার তিন অতিরিক্ত আইজিপিসহ ৬ পুলিশ কর্মকর্তাকে বাধ্যতামূলক অবসর আবারও গ্রেপ্তার দেখানো হলো মেনন-ইনু-মামুনসহ ৭ জনকে টাঙ্গাইলে টিসিবির ৪৯ বস্তা চাল জব্দ সরকারি কর্মচারীদের সম্পদের হিসাব দেওয়ার তারিখ নির্ধারণ

তিতাসে বাল্কহেডের ধাক্কায় সেতু ভেঙে নদীতে, যোগাযোগ বিচ্ছিন্ন

কুমিল্লা প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ২৯ বার পড়া হয়েছে

কুমিল্লার তিতাস উপজেলায় গোমতী নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় একটি সেতু ভেঙে গেছে। এতে উপজেলার নারান্দিয়া ও ভিটিকান্দি ইউনিয়নসহ ১৫ গ্রামের লোকজনের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। চলাচলের জন্য দ্রুত সেতুটি মেরামতের দাবি করেছেন স্থানীয়রা। 

বুধবার (২৯ মে) বিকালে  উপজেলার নারান্দিয়া ইউনিয়নের আসমানিয়া বাজার সংলগ্ন স্থানে বালুবাহী দু’টি বাল্কহেড ধাক্কায় গোমতী নদীর উপর থাকা সেতুটির মাঝখান ভেঙে যায়।

সেতুটি ভেঙে পড়ার পর থেকে নারান্দিয়া ইউনিয়নের আসমানিয়া বাজারের সঙ্গে তিতাস সদরের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে।

উপজেলার নারান্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফুল ইসলাম খোকা বলেন, বালুবাহী দু’টি বাল্কহেডের ধাক্কায় সেতুটির মধ্যখান ভেঙে ঝুলে আছে। এতে আমার ইউনিয়নের আসমানিয়া বাজারের সাথে পার্শ্ববর্তী কয়েকটি ইউনিয়নের অন্তত ১৫টি গ্রামের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। এই স্থানে নতুন সেতুর নির্মাণ কাজ চলছে।

আর মানুষের চলাচল এবং পারাপারের জন্য পুরোনো স্টিলের সেতুটি মেরামত করে যোগাযোগ চালু রাখা হয়। কিন্তু বাল্কহেডের ধাক্কায় সেটি ভেঙে পড়লো। মানুষের দুর্ভোগ কমাতে দ্রুত সেতুটি মেরামতের দাবি জানাচ্ছি।
 
তিতাস উপজেলা প্রকৌশলী মো. শহিদুল ইসলাম বলেন, আসমানিয়া বাজারের সংলগ্ন স্থানে গোমতী নদীতে নতুন সেতু নির্মাণ কাজ চলমান।

মানুষের চলাচলের জন্য স্টিলের পুরনো সেতুটির সাথে কাঠ বাঁশ দিয়ে অস্থায়ীভাবে সেতুটি নির্মাণ করেছিলাম। বুধবার দু’টি বালুবাহী বাল্কহেডের প্রতিযোগিতার কারণে সেতুর সঙ্গে ধাক্কা লাগে। এতে সেতুটির মাঝের অংশ ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয় চেয়ারম্যানের সহযোগিতায় বালুবাহী বাল্কহেড আটকে রাখা হয়েছে। আমরা বিষয়টি দেখছি।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com