মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

তারেক-জোবায়দার সাজার রায় ফরমায়েশি: বিএনপিপন্থি আইনজীবী

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

সম্পদের তথ্য গোপন ও জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও জোবায়দা রহমানের রায়ের বিষয়ে দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার বলেছেন, এটা একটা রাজনৈতিক সাজা, সরকারের ফরমায়েশি রায়।

বুধবার (২ আগস্ট) বিকেলে রায় ঘোষণার পর ঢাকা মহানগর দায়রা জজ আদালতের সামনে এ কথা বলেন তিনি। এর আগে আদালতের সামনে বিক্ষোভ ও জুতা মিছিল করেন বিএনপিপন্থি আইনজীবীরা।

মাসুদ আহমেদ তালুকদার বলেন, এটা একটা রাজনৈতিক সাজা। তারেক রহমান ও জোবায়দা রহমান এ মুহূর্তে বাংলাদেশে নেই। আদালতে ছিলেন না। আমরা এ মামলায় এ দেশের আইনের অনুসারী। একদিন আপিল করবো এবং সেই আপিলে প্রমাণ করে ছাড়বো সরকারের ফরমায়েশি রায়।

তিনি বলেন, তারেক রহমান ও জোবায়দা রহমান বাংলাদেশে আসবেন। উনারা আসার সঙ্গে সঙ্গে আমরা এ মামলায় আপিল করবো। উনারা বাংলাদেশে নেই, তাই আপাতত আপিল করবো না।

সম্পদের তথ্য গোপন ও জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ৯ বছর ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানকে তিন বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com