শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

তফসিলের পর গ্রেফতার ৪৭২ নেতাকর্মীর তালিকা ইসিতে দিলো বিএনপি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮
  • ১০৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: তফসিল ঘোষণার পর (৮ নভেম্বর) থেকে সারাদেশে গ্রেফতার হওয়া বিএনপির ৪৭২ নেতাকর্মীর তালিকা ইসিতে জমা দিয়েছেন দলের মামলা ও তথ্য সংরক্ষণ কর্মকর্তা মো. সালাহ উদ্দিন খান। আজ শুক্রবার বেলা ১১টায় ওই তালিকা জমা দেওয়া হয়।

তালিকা জমা দেওয়ার পর মো. সালাহ উদ্দিন খান বলেন, তফসিল ঘোষণার পর বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মোট ৮টি মামলা হয়েছে। ওই মামলাগুলোতে ৪৭২ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। ঐক্যফ্রন্টের নেতা ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে এ সংক্রান্ত তালিকা চাওয়ায় আজ ইসিতে তা জমা দেওয়া হলো।

তিনি আরও বলেন, গ্রেফতার নেতাকর্মীদের তালিকার সঙ্গে একটি চিঠিও প্রধান নির্বাচন কমিশনার বরাবর দেওয়া হয়। এতে স্বাক্ষর করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

চিঠিতে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের হওয়া মামলা প্রত্যাহার ও তাদের নিঃশর্ত মুক্তিতে ব্যবস্থা নিতে ইসির প্রতি আহ্বান জানানো হয়েছে বলে জানা গেছে।

বাংলা৭১নিউজ/এস এইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com