শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

ঢাকা স্টেট কলেজের রজতজয়ন্তী উৎযাপন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১২ জানুয়ারী, ২০১৮
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ঢাকা স্টেট কলেজের রজতজয়ন্তী উৎযাপিত হলো শুক্রবার। রাজধানীর মোহাম্মদপুরের টাউন হলে অবস্থিত শহীদ পার্ক মাঠে বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে রজতজয়ন্তী পালন করা হয়। কলেজের বর্তমান ও প্রাক্তন শিক্ষক-শিক্ষার্থীদের পদচারণায় অনুষ্ঠানটি পরিণত হয় মিলনমেলার।

এ দিন সকাল সাড়ে ৭টায় শোভাযাত্রার মধ্য দিয়ে দিবসের অনুষ্ঠানের সূচনা করা হয়। শোভাযাত্রায় বর্তমান ও প্রাক্তন শিক্ষক-শিক্ষার্থীরা অংশ নেন। এরপর সকাল ১০টায় অতিথিদের উপস্থিতিতে অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব শুরু হয়। এ পর্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, অ্যাড. জাহাঙ্গীর কবির নানক এমপি, সমকাল সম্পাদক গোলাম সারওয়ারসহ গণ্যমান্য ব্যক্তিরা। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন ঢাকা স্টেট কলেজের পরিচালনা পর্যদের সভাপতি মো. আনছার আলী খান।

26793869_10156146053201518_1048696798_n

শিক্ষামন্ত্রী তার বক্তব্যে গুণগত শিক্ষার উপর জোর দেন। তিনি ২৫ বছর সাফল্যের সঙ্গে কলেজের একাডেমিক কার্যক্রম পরিচালনার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

অতিথিদের বক্তব্যের পাশাপাশি ছিল ক্রেস্ট প্রদান, প্রামাণ্যচিত্র প্রদর্শন ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সবশেষ প্রাক্তন শিক্ষার্থীদের স্মৃতিচারণ, ঢাকা স্টেট কলেজ সাংস্কৃতিক ক্লাব আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান, ফ্যাশন শো, তারার মেলা ও কনসার্ট।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com