শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

ঢাকা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা অনুষ্ঠিত

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ২৩ বার পড়া হয়েছে

ঢাকা জেলা সড়ক পরিবহন যানবাহন শ্রমিক ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বিকালে পুরান ঢাকার বংশালের মাজেদ সর্দার কমিউনিটি সেন্টার এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সবার সম্মতিতে তিন সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়। নির্বাচন কমিশনে রয়েছেন আব্দুল আওয়াল মানিক (নির্বাচন কমিশনার-১), বদিউজজামান শিমুল (নির্বাচন কমিশনার-২) ও মো. দিলদার (নির্বাচন কমিশনার-৩)। আগামী ২৮ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। 

নবগঠিত নির্বাচন কমিশন ১৭ ডিসেম্বর চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করবে। ১৮ ডিসেম্বর মনোনয়ন পত্র বিতরণ শুরু হবে। পরদিন সকাল ১০টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত মনোনয়ন দাখিল করা যাবে। এ ছাড়া ২৪ ডিসেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ও প্রার্থীদের মধ্যে প্রতীক বন্টন করা হবে। পরে ২৮ ডিসেম্বর সকাল নয়টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মাজেদ সর্দার কমিউনিটি সেন্টারে ঢাকা জেলা সড়ক পরিবহন যানবাহন শ্রমিক ইউনিয়নের (রেজিষ্ট্রেশন নম্বর-১৭৭৬) ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। 

শ্রমিক নেতা মাহফুজুল হক সভাপতিত্বে বিশেষ সাধারণ সভায় শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সহকারী পরিচালক মো. আতাউর রহমান মন্ডল ও শ্রম কর্মকর্তা আব্দুল খালেক শিকদার উপস্থিত ছিলেন। এ সময় সভায় সংগঠনের সাবেক যুগ্ম-সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আওয়াল হোসেন বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে সার্বিক সহযোগিতা করব। নির্বাচীত নেতাদের মাধ্যমে এই সংগঠন জনকল্যাণে আরও এগিয়ে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। 

এ ছাড়া সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাচ্চু ও সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম নির্বাচন কমিশন গঠণ বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। সঞ্চালক আবুল হোসাইন ও আমিরুল ইসলাম আমির উপস্থিত সদস্যদের মধ্যে তাদের মতামত তুলে ধরেন।

বাংলা৭১নিউজ/এসএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com