বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকায় একদিন ট্রাফিক আইনে ১২১৩ মামলা বাড্ডায় অপহৃত ব্যবসায়ী গোপালগঞ্জ থেকে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার বর্ষীয়ান রাজনীতিক মতিয়া চৌধুরী মারা গেছেন প্রধান উপদেষ্টার সঙ্গে ভুটানের রাষ্ট্রদূতের সাক্ষাৎ অভিযোগ ওঠা বিচারপতিদের ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করাসহ ১৪ প্রস্তাব ১২ দলীয় জোটের অবশেষে মুখ্যমন্ত্রী পেলো জম্মু-কাশ্মীর, শপথ নিলেন ওমর আব্দুল্লাহ পাচার হওয়া অর্থ ফেরা‌তে জাতিসংঘের সহযোগিতা চায় বাংলাদেশ মিরপুরে শান্তদের সঙ্গে আলাপে নতুন কোচ ১০ অতিরিক্ত আইজিপিকে বদলি ও পদায়ন রাফিনহার দুই পেনাল্টি, পেরুর জালে ব্রাজিলের এক হালি ফের হাসপাতালে মাহাথির মোহাম্মদ নতুন মামলায় সালমান-মামুন-জিয়াউল গ্রেফতার কবর থেকে তোলা হলো বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ হাইকোর্ট ঘেরাও করলেন শিক্ষার্থীরা খুলনার সাবেক এমপি রশীদুজ্জামান মোড়ল গ্রেফতার ১২ বিচারপতিকে চায়ের আমন্ত্রণ প্রধান বিচারপতির আজ বায়ুদূষণের শীর্ষে ঢাকা ইসলাম ধর্ম গ্রহণ করা নিয়ে বিতর্ক, নিজের অবস্থান জানালেন অভিনেত্রী ৬ মাসের মধ্যে সাগর-রুনি হত্যার তদন্ত শেষ করার নির্দেশ

ঢাকা-আরিচা মহাসড়কে দুর্ঘটনা, অর্ধশতাধিক পোশাকশ্রমিক আহত

মানিকগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

ঢাকা-আরিচা মহাসড়কের শ্রীরামপুরে সড়ক দুর্ঘটনায় অর্ধশতাধিক পোশাকশ্রমিক আহত হয়েছেন। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন মানিকগঞ্জ গোলড়া হাইওয়ে থানার ওসি মাসুদ খান।  

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, শ্রীরামপুরে অবস্থিত গ্রাফিক্স টেক্সটাইলের পোশাকশ্রমিকদের একটি দল বাসযোগে মানিকগঞ্জের ঘিওর ও দৌলতপুর থেকে কারখানায় যাচ্ছিল।

কারখানার কিছুটা দূরে উল্টো দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সাথে তাদের বহনকারী বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের অধিকাংশ নারী ও পুরুষ পোশাকশ্রমিক আহত হন।  

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে অধিকাংশ শ্রমিককে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। কয়েকজনকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।  

মানিকগঞ্জ সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, মোট ৫১ জন আহত শ্রমিককে চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে ৩০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর দুজনকে ঢাকায় পাঠিয়ে দেওয়া হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com