সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

ডুসা’র প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২৩ বার পড়া হয়েছে

দুদক সার্ভিস অ্যাসোসিয়েশন (ডুসা)’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী  উদযাপিত হয়েছে। কেক কাটার মধ্যে দিয়ে আজ শুক্রবার এই অনুষ্ঠান উদযাপন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত কর্মকর্তা-কর্মচারীগণ দুর্নীতি দমন এবং প্রতিরোধে কমিশনের সহযোগী হিসেবে কাজ করে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন। এ সময় তারা বিগত ০১ বছরে দুদক সার্ভিস অ্যাসোসিয়েশন এর কর্মকাণ্ড সম্পর্কে আলোকপাত করেন।

২০২২ সালে বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধাঞ্জলি অর্পণের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে দুদক সার্ভিস অ্যাসোসিয়েশন যাত্রা শুরু করে।

গত এক বছরে ডুসা দুদকে কর্মরত বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীদের চিকিৎসা সহায়তা, মরহুম কর্মকর্তা-কর্মচারীর পরিবারকে আর্থিক সহায়তা; দেশের বিভিন্ন এলাকার বন্যা দুর্গতদের ত্রাণ প্রদানসহ বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ এবং বিভিন্ন জাতীয় দিবস পালন করেছে।

এছাড়াও প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের পেশাগত দক্ষতা উন্নয়নে নানামুখী কাজ করেছে।

২০২৩ সালে নতুন বছরে ডুসা সকলের সহযোগিতায় দুর্নীতির বিরুদ্ধে অতীতের যে কোন সময়েরে চেয়ে অধিকতর সক্রিয় ভূমিকা পালন করবে মর্মে প্রত্যয় ব্যক্ত করা হয়।

ডুসা’র সভাপতি ও সাধারণ সম্পাদক আশাবাদ ব্যক্ত করেন যে, ভবিষ্যতে কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে সরকার ঘোষিত দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে ডুসা কাজ করে যাবে।

ডুসা প্রত্যাশা করে অনাগত দিনে দুদকে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের সার্বিক কল্যাণ সাধন এবং দেশের দুর্নীতির লাগাম টানার মাধ্যমে স্মার্ট বাংলাদেশ নির্মাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে দুদক সার্ভিস অ্যাসোসিয়েশন।

বাংলা৭১নিউজ/প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com