রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

ডিসেম্বরেই বিয়ে করেছেন সালমা, স্বামী আইনজীবী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৮ জানুয়ারী, ২০১৯
  • ১১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: আবারও হলো জীবনের নতুন শুরু। দ্বিতীয়বারের মতো বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন ক্লোজআপ ওয়ান তারকা মৌসুমী আক্তার সালমা।

সম্প্রতি জানা গিয়েছিল, বিয়ে করতে যাচ্ছেন লালনকন্যা’খ্যাত এই গায়িকা। কিন্তু সালমা নিজেই জানালেন, বিয়ে করে ফেলেছেন তিনি।

গত বছরের শেষ দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর পারিবারিকভাবেই বিয়ে হয়েছে তার। বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর এক রেস্তোরাঁয় ডেকে গণমাধ্যমকর্মীদের হাসিমুখে এই খবর জানালেন সালমা। নতুন জীবনের জন্য দোয়াও চাইলেন।

সালমা জানান, তা বরের নাম সানাউল্লাহ নূরে সাগর। তিনি ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে। পেশায় ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট। তবে বর্তমানে বার অ্যাট ল’ সম্পন্ন করতে অবস্থান করছেন যুক্তরাজ্যে। শেষ করে চার মাসের মধ্যে দেশে ফেরার কথা। তখনই হবে বিবাহোত্তর আনুষ্ঠানিকতা।

সাগরের সঙ্গে সম্পর্কের শুরুটা কীভাবে জানতে চাইলে সালমা বলেন, ‘সম্পর্ক তৈরির কোনো সুযোগ ছিল না। দুই পরিবারের দেখাদেখির ভিত্তিতে বিয়ে করেছি আমরা। তবে বিয়ের আগে আমি স্বামীর সঙ্গে কথা বলেছি। শুনেছি, আমার গান করাটা তা পছন্দ কি না। সে জানিয়েছে এতে তার কোনো আপত্তি নেই। তার পরিবারের সাথেও আলাপ করেছি। তাদের মধ্যেও আমার গান নিয়ে আগ্রহ দেখেছি। সব মিলিয়েই আমরা নতুন জীবনের সিদ্ধান্তটা নিয়েছি। সবার দোয়ক চাই যেন সুখী হই।’

এদিকে আইন বিষয়ে পড়তে সালমাও চলতি বছরেই যুক্তরাজ্যে যাবেন বলে জানান। বর্তমানে তিনি একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে আইন নিয়ে অনার্স করছেন। আইন পড়াশোনা, নতুন সংসার ও মেয়ে, সব গুছিয়েও গানকে সঙ্গী করেই পথ চলার প্রত্যয় ব্যক্ত করলেন সালমা।

এর আগে ২০১১ সালে দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিকের সঙ্গে বিয়ে হয় সালমার। ২০১৬ সালে বনিবনা না হওয়া সেই সংসারে বিচ্ছেদ ঘটে। তাদের সংসারে স্নেহা নামের এক কন্যা রয়েছে। স্নেহা এখন মায়ের কাছেই থাকে।

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com