সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

ডিবি পরিচয়ে তুলে নিয়ে সর্বস্ব কেড়ে নিতেন তারা

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ১৩ জুন, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

প্রথমে পরিচয় দেওয়া হতো ডিবি পুলিশের। এরপর টার্গেট ব্যক্তিকে মোটরসাইকেলে উঠিয়ে নেওয়া হতো। সবশেষ নির্জন স্থানে নিয়ে সর্বস্ব কেড়ে নেওয়া হতো ওই ব্যক্তির।

এমন অপরাধী একটি চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। রাজধানীর খিলগাঁওয়ের খিদমাহ হাসপাতালের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। এদের নাম মো. খাইরুল আলম ও মো. ফারুক।

সোমবার (১৩ জুন) গোয়েন্দা তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. আনিচ উদ্দীন এ তথ্য জানান।

arrested-1

তিনি বলেন, খিদমাহ হাসপাতালের সামনে কয়েকজন লোক নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ঝামেলা করছে বলে সংবাদ পাওয়া যায়। এর ভিত্তিতে সেখানে খাইরুল ও ফারুক নামের দুজনকে আটক করা হয়। এসময় খাইরুলের কাছ থেকে একটি ভুয়া পুলিশের আইডি কার্ড আর ফারুকের কাছ থেকে একটি হ্যান্ডকাফ জব্দ করা হয়।

এই গোয়েন্দা কর্মকর্তা বলেন, এর আগে খাইরুল একই অপরাধে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গ্রেফতার হয়েছিলেন।

গ্রেফতারদের বিরুদ্ধে খিলগাঁও থানায় মামলা হয়েছে বলেও জানান এডিসি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com