শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টে অন্তর্ভুক্ত হচ্ছে ৫৭ ধারা : আইনমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৩ আগস্ট, ২০১৭
  • ১৫৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: ৫৭ ধারার অপরাধকে স্পষ্ট করে ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টে অন্তর্ভুক্ত করা হচ্ছে বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। আজ সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটি আয়োজিত মিট দ্য রিপোর্টার্স অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, ৫৭ ধারার অপরাধ স্পষ্ট নয়, তাই এই ধারার অপব্যবহার হচ্ছে। আমরা ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট করছি। ৫৭ ধারার অপরাধকে স্পষ্ট করে ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টে অন্তর্ভুক্ত করা হচ্ছে।

তিনি আরও বলেন, সাজার বিষয়ে অপরাধ অনুযায়ী শাস্তির বিধান করা হবে। আগে ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট তৈরি হোক তারপর বিষয়টি নিয়ে কথা যেতে পারে।

ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত এ অনুষ্ঠানে সংগঠনের সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোরসালীন নোমানী।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com