রবিবার, ০২ জুন ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এবারই বিজেপি জোটের আসন ৪০০ ছাড়াতে পারে, বলছে বুথফেরত জরিপ শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ঠিক রাখাটা চ্যালেঞ্জিং: শিক্ষামন্ত্রী অবৈধ ক্লিনিক বন্ধ নিয়ে স্বাস্থ্যমন্ত্রী ‘আমি কোনো চাপের মধ্যে নেই’ ১৭ হাজার কর্মীর মালয়েশিয়া যেতে না পারার কারণ খুঁজতে কমিটি জামায়াতের রাজনীতি সমর্থন করি না: ফখরুল দুই-এক মাসের মধ্যেই রিজার্ভ চুরির চার্জশিট দেওয়া হবে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন : দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী নতুন প্রজন্মকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে কাজ করুন সীমান্ত পথে দেশে যেন গরু ঢুকতে না পারে সে বিষয়ে মনিটরিং হচ্ছে পাওনা টাকার জন্য ধর্ষণ, গৃহবধূর আত্মহত্যা, তদন্তের নির্দেশ মিয়ানমারে ভূমিকম্প, কাঁপল রাঙামাটিও লকারে ছিল ১৫০ ভরি সোনা, গায়েব ‘মিথ্যা’ দাবি ব্যাংক ম্যানেজারের প্রধানমন্ত্রীর সফর চূড়ান্তে বেইজিং যাচ্ছেন পররাষ্ট্র সচিব হোটেলে নিয়ে স্ত্রী-সন্তানকে গলাকেটে হত্যা, স্বামী আটক রাজনৈতিক দলগুলোর বৈরিতা প্রকট : সিইসি বেনজীর বিদেশে থাকলেও বিচার চলবে: কাদের পিবিআই’র তদন্তেও ফাওজিয়া-মুশতাককে অব্যাহতির সুপারিশ বগুড়ায় আবাসিক হোটেলে মা-ছেলের মরদেহ ভারতে শেষ দফার ভোটে হিটস্ট্রোকে ৩৩ নির্বাচনকর্মীর মৃত্যু ধর্ষণের শিকার হয়ে অন্তসঃত্ত্বা ১১ বছরের শিশু

ডি ককের সেঞ্চুরিতে প্রোটিয়াদের শুভসূচনা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১ অক্টোবর, ২০১৬
  • ৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: কুইন্টন ডি ককের সেঞ্চুরিতে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে শুভসূচনা করলো দক্ষিণ আফ্রিকা। শুক্রবার সিরিজের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে ছয় উইকেটে হারালো প্রোটিয়ারা। আগামীকাল সিরিজের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে। রবিবার জোহানেসবার্গে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর দুইটায়।

এদিন সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে অনুষ্ঠিত ম্যাচে অজিদের দেয়া ২৯৫ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ৩৬.২ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় পায় স্বাগতিকরা।

দলের পক্ষে ওপেনার কুইন্টন ডি কক ১১৩ বল খেলে ১৭৮ রান করেন। তিন বছরের ওয়ানডে ক্যারিয়ারে এটি তার ১১তম সেঞ্চুরি। এদিন এই রান করতে তিনি ১৬টি চার ও ১১টি ছয় মারেন। ডি কক ছাড়া রিলি রুশো ৬৩ ও ফাফ ডু প্লেসিস ২৬ রান করেন। অস্ট্রেলিয়ার পক্ষে স্কট বোল্যান্ড ৩টি ও অ্যাডাম জাম্পা ১টি করে উইকেট নেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৯৪ রান সংগ্রহ করে অস্ট্রেলিয়া। দলের পক্ষে ডেভিড ওয়ার্নার ৪০, অ্যারোন ফিঞ্চ ৩৩, জর্জ বেইলি ৭৪, মিচেল মার্শ ৩১, জন হ্যাস্টিংস ৫১ রান করেন। প্রোটিয়াদের পক্ষে ডেল স্টেইন ২টি, ওয়েনি পারনেল ১টি ও অ্যান্ডিল ফেহলাকওয়াইও ৪টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হন সেঞ্চুরিয়ান কুইন্টন ডি কক।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com