শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বোমা বিস্ফোরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪২ বার পড়া হয়েছে

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ কার্যালয়ে মঙ্গলবার বোমা বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। দুপুরে প্রচন্ড শব্দে কার্যায়ের সিড়িতে এ বোমার বিস্ফোরণ হলে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। তবে এতে কোন হতাহত বা ক্ষয়ক্ষতি হয়নি। ঘটনার পর থেকে সেখানে পুলিশের একটি দল মোতায়েন করা হয়।  

এঘটনার পর তাৎক্ষণিকভাবে প্রতিবাদ সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এসময় তারা একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে একইস্থানে গিয়ে সমাবেশ করে।  

প্রতিবাদ সভায় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আলম টুলু, পৌর আওয়ামী লীগের সভাপতি ইকরামুল হক, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবুসহ অন্যান্য বক্তারা অভিযোগ করে বলেন, বিএনপির সন্ত্রাসীরা আসন্ন পৌর নির্বাচন বানচালের উদ্দেশ্যে এসব কার্যক্রম চালিয়ে যাচ্ছে। বক্তারা তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে আইনশৃখলা বাহিনীর কাছে দাবি জানান।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com