মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

ট্রেনে ৪ জনকে খুন, রিমান্ডে গিয়েও স্লোগান দিচ্ছেন আসামি

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে

জয়পুর-মুম্বাই সেন্ট্রাল এক্সপ্রেসের একটি চলন্ত ট্রেনে গুলি করে তিনজনকে হত্যার ঘটনায় অভিযুক্ত চেতন সিংকে রিমান্ডে নিয়েছে পুলিশ। তাকে গুলি সংক্রান্ত কোনো প্রশ্ন করা হলেই অসংলগ্ন উত্তর দিচ্ছেন। যখন তখন স্লোগান দিয়ে উঠছেন তিনি। 

মামলার তদন্তকারী দলের অফিসাররা এ কথা জানিয়েছেন।

এর আগে মঙ্গলবার অভিযুক্ত রেল পুলিশ চেতন সিংকে মুম্বাইয়ের বোরিভালির একটি আদালতে উঠানো হয়েছিল। সেখানে পুলিশ অভিযুক্তকে ১৪ দিনের রিমান্ড চেয়ে আবেদন জানায়। তবে বিচারক আসামিকে ৭ দিনের রিমান্ডে নেওয়ার নির্দেশ দেন। 

এদিকে অভিযুক্তের আইনজীবী জানান, তার মক্কেলকে আটক করার পর ২৪ ঘণ্টা কেটে গেলেও খাবার দেওয়া হয়নি। বলেন, ‘আমার ক্লায়েন্ট ভুল কিছু করেননি। তিনি যা করেছেন নিজের সার্ভিস বন্দুক দিয়েই করেছেন এবং এতে কোনো ভুল নেই। তাকে পুলিশ আটকে রেখে ২৪ ঘণ্টার বেশি খাবার দেয়নি। যদিও আদালত তাকে সময়মতো খাবার দেওয়ার নির্দেশ দিয়েছেন। তবে উনি মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন কি না তা তদন্ত করে দেখা হচ্ছে।’

উল্লেখ্য, এই ঘটনায় পুলিশ এখনো পর্যন্ত ১৫ জনেরও বেশি প্রত্যক্ষদর্শীর বয়ান নিয়েছে। যার মধ্যে পুলিশ কর্মকর্তা এবং ট্রেনে থাকা সাধারণ যাত্রীরাও রয়েছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com