শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

ট্রিবিউন কর্মকর্তা নাজিমের মৃত্যুর মামলায় ড্রাইভার ও হেলপার রিমান্ডে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২২ মে, ২০১৮
  • ১৫৪ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে মেয়র হানিফ ফ্লাইওভারের ওপরে বাসের ধাক্কায় ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের কর্মকর্তা মো. নাজিম উদ্দিনের মৃত্যুর মামলায় দুই আসামির একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম প্রনব কুমার হুই এ রিমান্ডের এ আদেশ দেন। এদিন আসামিপক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- শ্রাবণ সুপার বাসের ড্রাইভার মো. ওহিদুল ও মনজিল এক্সপ্রেস বাসের হেলপার মো. কামাল।

এর আগে চলতি মাসের ২০ মে মামলার তদন্তকারী কর্মকর্তা যাত্রবাড়ী থানার এসআই ইকবাল হোসেন আসামিদের সাত দিনের রিমান্ড আবেদন করেন। ওই দিন রিমান্ড শুনানি না করে আদালত শুনানির জন্য এদিন ধার্য করেন।

রিমান্ড আবেদনে বলা হয়, আসামিরা প্রায়ই বেপরোয়া ও দ্রুত গতিতে গাড়ি চালিয়ে থাকে। ঘটনার দিনেও বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে ওই ঘটনা ঘটিয়েছে। মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে এবং পলাতক আসামির নাম-ঠিকানা সংগ্রহসহ ঘটনার মুল রহস্য উদঘাটনের লক্ষে আসামিদের রিমান্ড প্রয়োজন।

আদালত সূত্র জানায়, চলতি মাসের ১৭ মে সকালে শ্যামপুর থেকে মোটরসাইকেলে কর্মস্থলে যাওয়ার পথে নাজিম উদ্দিন দুর্ঘটনার শিকার হন। মেয়র হানিফ ফ্লাইওভারে উঠতেই মঞ্জিল ও শ্রাবণ পরিবহনের দুটি বাস বেপরোয়াভাবে একে অপরকে অভারটেক করার প্রতিযোগিতা শুরু করে।

এক পর্যায়ে শ্রাবণ পরিবহনের বাসটি নাজিম উদ্দিনের মোটরসাইকেলটিকে পেছন  থেকে ধাক্কা দেয়। এতে তিনি মোটারসাইকেল থেকে ছিটকে পড়ে যান। এরপর ওই সময় বাসটি তার বুকের ওপর দিয়ে চলে যায়। পরবর্তীতে হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার রাতেই নাজিম উদ্দিনের ভায়রা আবদুল আলিম বাদী হয়ে যাত্রাবাড়ি থানায় মামলাটি দায়ের করেন। ১৮ মে আসামিদের গ্রেফতার করে পুলিশ। ওইদিনই আদালত আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com