শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

ট্রাম্পের বিরুদ্ধে মামলা করেছে সিএনএন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮
  • ১০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: সাংবাদিকের সঙ্গে অসাংবিধানিক আচরণের অভিযোগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার পাঁচ সহযোগীর বিরুদ্ধে মামলা করেছে দেশটির অন্যতম প্রধান সংবাদমাধ্যম সিএনএন।

মঙ্গলবার স্থানীয় সময় সকালে ওয়াশিংটন ডিসিতে অবস্থিত ইউএস ডিসট্রিক্ট কোর্টে মামলাটি দায়ের করা হয়। জিম অ্যাকস্টা এবং সিএনএন উভয়েই এই মামলার বাদী।

ট্রাম্পসহ ৬ আসামির নাম-পরিচয়সহ মামলায় উল্লেখ করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে অ্যাকস্টাকে হোয়াইট হাউজ থেকে বহিষ্কারের সুস্পষ্ট অভিযোগ আনা হয়েছে।

গত বুধবার যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনের বিষয়ে সংবাদ সম্মেলনের সময় অভিবাসীসহ বিভিন্ন ইস্যুতে সাংবাদিক জিম অ্যাকস্টার একের পর এক প্রশ্নে বিব্রত হন ট্রাম্প। তখনই তার হোয়াইট হাউজ প্রেস পাস ছিনিয়ে নেয়া হয়।

এর পরেই ওই সাংবাদিককে হোয়াইট হাউজে নিষিদ্ধ ঘোষণার পাশাপাশি বাতিল করা হয় প্রেস পাসটি। ওই ঘটনার জেরেই মঙ্গলবার মামলাটি দায়ের করে সিএনএন।

সংবাদমাধ্যমটির অভিযোগ, নিষেধাজ্ঞার মধ্য দিয়ে মার্কিন প্রেসিডেন্ট অ্যাকস্টা এবং সিএনএনের সংবিধানের প্রথম ও পঞ্চম সংশোধনীতে বর্ণিত অধিকার লঙ্ঘন করেছেন।

বাংলা৭১নিউজ/এমকে

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com