রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

ট্রাম্প হচ্ছেন ‘ভেজা নুডলস’: শোয়ার্জনেগার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৮ জুলাই, ২০১৮
  • ৭৯ বার পড়া হয়েছে
শোয়ার্জনেগার

বাংলা৭১নিউজ ডেস্ক: রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে বৈঠকের পর প্রেসিডেন্ট ট্রাম্পের তীব্র সমালোচনা করেছেন মার্কিন চলচ্চিত্র তারকা ও ক্যালিফোর্নিয়ার সাবেক গভর্নর আরনল্ড শোয়ার্জনেগার।

তিনি টুইটারে পোস্ট করা এক ভিডিও বার্তায় ক্ষোভ প্রকাশ করে বলেছেন, “ডোনাল্ড ট্রাম্প, প্রেসিডেন্ট পুতিনের সঙ্গে আপনার সংবাদ সম্মেলনে দেখেছি এবং তা ছিল লজ্জাজনক। আমি বলতে চাইছি যে, আপনি ভেজা নুডলসের মতো সেখানে দাঁড়িয়েছিলেন, একজন ভক্ত বালকের মতো। আপনি যখন তাঁর কাছে অটোগ্রাফ চাইছিলেন অথবা একটা সেলফি তোলার কথা বলছিলেন কিংবা অন্য কিছু তখন আমি নিজেই নিজের কাছে প্রশ্ন করছিলাম।”

শোয়ার্জনেগার বলেন, মি. ট্রাম্প মার্কিন গোয়েন্দাদেরকে বিক্রি করে দিয়েছেন। মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রাশিয়া কোনো হস্তক্ষেপ করে নি বলে ট্রাম্প যে মন্তব্য করেছেন তার পরিপ্রেক্ষিতে শোয়ার্জনেগার একথা বলেন।

রুশ প্রেসিডেন্ট পুতিনের সঙ্গে হেলসিংকিতে বৈঠকের সময় প্রেসিডেন্ট ট্রাম্প ওই মন্তব্য করায় মার্কিন রাজনৈতিক নেতাদের পাশাপাশি দেশটির গণমাধ্যম ট্রাম্পের সমালোচনায় মুখর হয়েছে। তার চরম প্রতিদ্বন্দ্বী সিএনএন চ্যানেল থেকে শুরু করে প্রিয় চ্যানেল ফক্স নিউজ -সবাই সমালোচনা করছে। এ বিষয়ে সবার একই বক্তব্য- নির্বাচনে রাশিয়ার হস্তক্ষেপের কথা অস্বীকার করে মার্কিন গোয়েন্দা বিভাগকে ছোট করা হয়েছে। সূত্র: পার্সটুডে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com