সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জুলাই গণ-অভ্যুত্থানে গুলিবিদ্ধ আরও দুজনের মৃত্যু সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে সরানো হলো র‌্যাবকে পতেঙ্গায় অপরিশোধিত তেলবাহী জাহাজে বিস্ফোরণ ট্রাফিক আইনে একদিনে জরিমানা ৩৩ লাখ, ১৮৯ গাড়ি ডাম্পিং কুড়িগ্রামে তিন নদীর পানি বাড়ছে দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ সাভারে পীরের বাড়িতে হামলা, মাজার ভাঙচুর ১৫ মাস পর মুমিনুলের সেঞ্চুরি গণপিটুনিতে নিহত রেনু হত্যা মামলার রায় পেছাল আশুলিয়ায় মহাসড়ক অবরোধ করে দুই কারখানার শ্রমিকদের বিক্ষোভ উত্তরবঙ্গের বন্যায় খরচ হবে টিএসসিতে তোলা সেই ত্রাণের টাকা চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবিতে শাহবাগে সমাবেশ নিউইয়র্কে বিএনপির সমাবেশে নেতাকর্মীদের ধন্যবাদ জানালেন বাংলাদেশিদের ভিসা দেওয়া নিয়ে নতুন বার্তা ভারতের নাবিল গ্রুপের এমডি ও পরিবারের ব্যাংক হিসাব জব্দ নেপালে বন্যা ও ভূমিধসে নিহতের সংখ্যা বেড়ে ১৯২ এবার আত্মসমর্পণ করলেন সাংবাদিক শফিক রেহমান মুশফিকের বিদায়ের পর মুমিনুলের ফিফটি ডা. জোবাইদা রহমানের সাজা এক বছর স্থগিত কন্যাশিশুদের চোখে দেখতে হবে আগামীর নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন

ট্রাভেল এজেন্সির আড়ালে ইয়াবা ব্যবসা, নারীসহ আটক ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১১ মে, ২০১৯
  • ৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে চার হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার গভীর রাতে উপজেলার সিলিমপুর (হামচালা) গ্রাম থেকে তাদের আটক করা হয়।

শনিবার বেলা ১১টার দিকে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

আটকরা হলেন- সখীপুর উপজেলার সিলিমপুর এলাকার সবুজ আল মামুনের স্ত্রী শারমিন সুলতানা সোমা আক্তার এবং সখীপুর উপজেলার সিলিমপুর বড় মৌষা এলাকার মো. মোংলার ছেলে মো. সোহেল মিয়া।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) উত্তরের সদস্যরা সখীপুর উপজেলার সিলিমপুর এলাকায় সবুজ আল মামুনের ঘরে অভিযান পরিচালনা করে। এ সময় তার ঘরের ভেতর থাকা ট্রাভেলিং ব্যাগ থেকে ৪ হাজার ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সবুজ আল মামুনের স্ত্রী শারমিন সুলতানা সোমা আক্তার এবং সখীপুর উপজেলার সিলিমপুর বড় মৌষা এলাকার মো. মোংলার ছেলে মো. সোহেল মিয়াকে আটক করা হয়।

পরে আটকিরা জিজ্ঞাসাবাদে জানান, তারা ট্রাভেল এজেন্সি ব্যবসার আড়ালে কক্সবাজার থেকে সু-কৌশলে ইয়াবা এনে টাঙ্গাইলের সখীপুর উপজেলাসহ এর আশেপাশের এলাকাগুলোতে সরবরাহ করে থাকেন।

বাংলা৭১নিউজ/এলএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com