সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই: আইজিপি ১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ

ট্রাকে তল্লাশি করে মিললো প্রায় ৬ হাজার ইয়াবা

ফেনী প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

ফেনীর লালপোল এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার ৮৮৫ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী ট্রাকে করে ইয়াবা নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকার দিকে নিয়ে আসছে। র‌্যাবের একটি দল চট্টগ্রাম-ঢাকাগামী মহাসড়কের লালপুলের ফুটওভার ব্রিজের নিচে চেকপোস্ট পরিচালনা করে।

এ সময় একটি ট্রাকসহ চালক মো. আবু তাহেরকে (৩৪) আটক করা হয়। তাকে তল্লাশি করে ৫ হাজার ৮৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

jagonews24

আটক ব্যক্তি প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন যাবৎ সে সুকৌশলে কক্সবাজার এলাকা থেকে ইয়াবা এনে ফেনী ও ঢাকার আশপাশে বিভিন্ন জায়গায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রি করে আসছে।

ফেনীর র‌্যাবের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লিডার আব্দুল্লাহ আল জাবের ইমরান জানান, আটক ব্যক্তি ও উদ্ধারকৃত ইয়াবা আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com