রবিবার, ১২ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল আরো জনশক্তি নেবে সৌদি আরব সুপারিশের কার্যকারিতা নেই, জল ঘোলা করার চেষ্টা হচ্ছে: মন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে ইতালির রাষ্ট্রদূতের সাক্ষাৎ চোরাচালানের ৩৪৪ মোবাইল ফোন জব্দ, কারবারি গ্রেপ্তার বাইকারদের বিক্ষোভ মোটরসাইকেল ৩০ কিলোমিটারের ঠেলাগাড়ি নয় বিক্ষোভে উত্তাল পাকিস্তানের আজাদ কাশ্মির, নিহত ১ পুলিশ মালয়েশিয়ার শ্রমবাজারের ক্ষতি করছে ‘মিডল ম্যান’ চামড়া ব্যবসায়ীদের ঋণ পেতে সুপারিশ করা হবে: শিল্পমন্ত্রী বেনেট-রাজায় জিম্বাবুয়ের বড় জয় ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হবে পারস্পরিক কল্যাণের ভিত্তিতে’ প্রতিশ্রুত সেবা না দিলে অপারেটরগুলোর বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ রূপালী ব্যাংকের চট্টগ্রাম বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত দিন ও রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের পেছনে ট্রাকের ধাক্কা, নিহত ১ এসএসসি : কুমিল্লা বোর্ডে পাসের হার ৭৯ দশমিক ২৩ লিভ টু আপিল খারিজ, জিএম কাদেরের দায়িত্ব পালনে বাধা নেই

টেকনাফের নাফ নদী থেকে ১৬ রোহিঙ্গার লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০১৭
  • ৯৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কক্সবাজার প্রতিনিধি: টেকনাফের নাফ নদী থেকে আরো ১৬ রোহিঙ্গা নারী ও শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকাল ৮টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের গোদামপাড়া, ওয়াব্রাং, মৌলভীবাজার ও শাহপরীর দ্বীপ এলাকা থেকে মৃতদেহগুলো উদ্ধার করে বিজিবি ও পুলিশ।
টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন জানান, শুক্রবার সকালে নাফ নদীর বিভিন্ন এলাকা থেকে ১৬ জন নারী ও শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে ৯ জন শিশু ও ৭ জন নারী রয়েছে। এরমধ্যে ১ জনকে শাহপরীর দ্বীপে থেকে উদ্ধার করা হয়েছে। বিজিবি’র মাধ্যমে খবর পেয়ে টেকনাফ থানা থেকে পুলিশের একটি দল সেখানে গিয়ে মৃতদেহগুলো উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।
এর আগে গত বুধবার ও বৃহস্পতিবার শাহপরীর দ্বীপ থেকে ২৩ নারী ও শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছিল। এ নিয়ে মোট ৩৯ জন রোহিঙ্গা নারী ও শিশুর লাশ উদ্ধার করা হলো।
উল্লেখ্য, ২৪শে আগস্ট থেকে মিয়ানমারের রাখাইনে নতুন করে শুরু হওয়া সামরিক অভিযানে কয়েক শ রোহিঙ্গা মারা গেছেন। জাতিসংঘের তথ্যমতে, সীমান্ত পেরিয়ে বাংলাদেশে নতুন করে অনুপ্রবেশ করেছে আনুমানিক ৩৮ হাজার রোহিঙ্গা। এছাড়া, প্রতিদিনিই বাংলাদেশে অনুপ্রবেশের চেষ্টা করছে রোহিঙ্গারা।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com