শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

টেইলরকে ফেরালেন মিরাজ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২১ জানুয়ারী, ২০১৭
  • ১৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্ট ভালোই জবাব দিচ্ছেন বাংলাদেশের বোলাররা। ৪৭ রানের মধ্যে দুই উইকেট তুলে নেন পেসার কামরুল ইসলাম রাব্বি।

এরপর প্রতিরোধ গড়ে তোলেন রস টেইলর ও টম ল্যাথাম। ল্যাথামকে ফিরিয়ে ১০৬ রানের এই জুটি ভাঙেন তাসকিন আহমদে। ল্যাথাম করেন ৬৮ রান।

এরপর একপ্রান্ত আগলে থাকা রস টেইলরকে সাজঘরে পাঠান মেহেদী হাসান মিরাজ। রাব্বির হাতে ক্যাচ দেয়ার আগে তিনি করেন ৭৭ রান।

চা বিরতি পর্যন্ত নিউজিল্যান্ডের সংগ্রহ ১৯২/৪। হেনরি নিকলস ১৯ এবং মিশেল স্যাটনার ৫ রানে ব্যাট করছেন।

এর আগে শুক্রবার নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে দ্বিতীয় ও শেষ টেস্টে টসে হেরে প্রথম ইনিংসে সবক’টি উইকেট হারিয়ে ২৮৯ রান করতে সমর্থ হয় বাংলাদেশ।

দলের পক্ষে সর্বোচ্চ ৮৬ রান করেন সৌম্য সরকার। এছাড়া সাকিব ৫৯ এবং নুরুল হাসান সোহান ৪৭ রান করে করেন।

নিউজিল্যান্ডের হয়ে সাউদি ৫টি, বোল্ট ৪টি আর ওয়েগনার ১টি উইকেট নেন।

প্রথম টেস্টে ইনজুরিতে পড়ায় খেলতে পারছেন না অধিনায়ক মুশফিকুর রহিম, ওপেনার ইমরুল কায়েস ও মুমিনুল হক। নুরুল হাসান সোহান ও নাজমুল হোসাইন শান্তর অভিষেক হয়েছে এই টেস্টে।

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে ৭ উইকেটের ব্যবধানে হেরে সিরিজে ১-০ তে পিছিয়ে রয়েছে বাংলাদেশ।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com