রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

টিজেআরএফডি সভাপতি বাদশা ও সম্পাদক আছাব

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৫ বার পড়া হয়েছে

 সোমবার (১২ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরম খাঁ হলে খান মোহাম্মদ সালেক এর সভাপতিত্বে টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ২০২৪-২৬ মেয়াদের জন্য সাখাওয়াত হোসেন বাদশা সভাপতি ও খন্দকার আছাব মাহমুদকে সাধারণ সম্পাদক করে টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরাম, ঢাকার নতুন কমিটি গঠন করা হয।

নতুন এই কমিটি ঘোষণা করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি রফিকুল ইসলাম রতন।

কমিটির অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন, সিনিয়র সহ-সভাপতি: জাহাঙ্গীর ফিরোজ, সহ সভাপতি: শেখ এনামুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক: আনিসুর রহমান খান ও শাহনাজ পারভিন এলিস, কোষাধ্যক্ষ: ডি এম অমর, সাংগঠনিক সম্পাদক : তৌফিক অপু, প্রচার সম্পাদক: ওয়ালিদ খান, দফতর সম্পাদক: হাফিজুর রহমান, নারী বিষয়ক সম্পাদক: নাজনীন লাকী।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন ১১ জন। এরা হচ্ছেন- ডঃ হারুনুর রশিদ, একাব্বর হোসেন, আনিসুর রহমান, রেজাউল করিম , তারেক সালমান,  আশরাফ সরকার, আতিকুর রহমান, ফেরদৌস সালাম,  নুরুল হুদা, মুশফিক খান, আবু মো. মাচানী এবং পদাধিকার বলে সদ্য বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক কার্যনির্বাহী সদস্য বলে গণ্য হবেন।

এছাডাও ফোরামের সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদকদের সমন্বয়ে একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে। এই উপদেষ্টা কমিটি নির্বাহী কমিটির সঙ্গে যৌথভাবে দায়িত্ব পালন করবেন।

বা্ংলা৭১নিউজ/এবি

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com