শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মার্টিনেজের নৈপুণ্যে ইকুয়েডরকে হারিয়ে সেমিতে আর্জেন্টিনা প্রধানমন্ত্রীর আগমনে পদ্মা পাড়ে উৎসবের আমেজ সকালে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ ইরানে দ্বিতীয় দফার প্রেসিডেন্ট নির্বাচন আজ যুক্তরাজ্যে নির্বাচনে টানা চতুর্থবার জিতলেন টিউলিপ সিদ্দিক এসসিও-র শীর্ষ সম্মেলনে নরেন্দ্র মোদী কেন গেলেন না? ব্রিটেনের নির্বাচন: লেবার পার্টির বিশাল জয়, সুনাকের পরাজয় প্রধানমন্ত্রীর সফরে দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় উত্তীর্ণ হবে ৬ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, নতুন কর্মসূচি ঘোষণা যুক্তরাজ্যের নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত ৩৪ প্রার্থী শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮১তম সভা অনুষ্ঠিত রাজধানীতে ৯ কোটি টাকার খাসজমি উদ্ধার কাস্টমস কমিশনার এনামুলের ৯ কোটি টাকার সম্পত্তি ক্রোকের নির্দেশ ফেনীতে বেড়িবাঁধের ১০ স্থানে ভাঙন, ৪৬ গ্রাম প্লাবিত জুয়েলারি মেশিনারিজ প্রদর্শনীর উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান বান্দরবানে বেনজীরের সম্পত্তি জেলা প্রশাসনের তত্ত্বাবধানে খালেদার মুক্তি আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে পারেনি বিএনপি ভাতিজির বিয়েতে যাচ্ছিলেন এসআই, রাস্তায় ফেলে কোপাল দুর্বৃত্তরা কোটা আন্দোলনের কারণে রাজধানীজুড়ে তীব্র যানজট বিএনপি-জামায়াত বৃক্ষ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে : নিখিল

টাঙ্গাইলে স্কুলছাত্রের গলাকাটা মরদেহ

টাঙ্গাইল প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছা‌ত্রের গলাকাটা মর‌দেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন দুজন‌কে আটক করা হয়েছে। আজ বুধবার (২৩ মার্চ) সকালে উপজেলার কোকডহরা ইউনিয়নের কাগুজিপাড়া এলাকার এক‌টি ডোবা থে‌কে তার মরদেহটি উদ্ধার করা হয়।

খুন হওয়া রাহাত তালুকদার (১৩) উপ‌জেলার কোকডহরা ইউনিয়নের বানিয়ারা গ্রামের শাহাদত হোসেনের বড় ছেলে।

সে বল্লা করোনেশন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।  

রাহা‌তের প‌রিবার সূ‌ত্রে জানা যায়, মঙ্গলবার রাত থে‌কেই সে নিখোঁজ ছিল। প‌রে ভোরে তার বাবা ছেলেকে খোঁজার জন্য বের হলে কাগুজিপাড়া এলাকায় রাহাতের গলাকাটা মরদেহ দেখতে পান। পরে স্থানীয়দের মাধ্যমে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রাহাতের বাবা শাহাদত হোসেন জানান যারা আমার  সন্তানকে হত্যা করেছে তাদের ফাঁসি চাই।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন রাতের কোনো এক সময় রাহাতকে হত্যা করে লাশ ঘটনাস্থলে ফেলে রাখা হয়েছে। তদন্ত চলছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য দুজন‌কে আটক করা হ‌য়ে‌ছে।

এদিকে, রাহাতের খুনের খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনের আহাজারিতে ভারি হয়ে উঠেছে পুরো এলাকা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com