শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিহারে উৎসব পালন করতে গিয়ে পানিতে ডুবে নিহত ৪৬ প্রচণ্ড শক্তি নিয়ে এগিয়ে আসছে ‘হেলেন’ লেবাননে নিহতের সংখ্যা ছাড়াল ৭০০ এবার ঢাকাসহ ১২ সিটি, ৩২৩ পৌরসভার কাউন্সিলরদের অপসারণ সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও এক আসামি গ্রেপ্তার ঢাকায় শেখ হাসিনার বিরুদ্ধে আরও একটি মামলা, হত্যার অভিযোগ আরও ৪টি ভারত থেকে ফিরলেন পাচারের শিকার ৯ বাংলাদেশি নারী হঠাৎ বেড়েছে পদ্মার পানি, ডুবছে ফসলি জমি টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল ভারত এবার আন্দোলনের মাস্টারমাইন্ড নিয়ে মুখ খুললেন নাহিদ ইসলাম অনির্বাচিত সরকার দীর্ঘদিন থাকলে দেশ ক্ষতিগ্রস্ত হবে: নুর লেবানন ‘নতুন গাজা’ হতে পারে না, হুঁশিয়ারি ম্যাক্রোঁর কাদের-কামালসহ ২৯৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা ফিলিস্তিনে যা ঘটছে তার জন্য পুরো বিশ্ব দায়ী: মাহমুদ আব্বাস নিরাপত্তা সংকটে কক্সবাজার সমুদ্র সৈকত ড. ইউনূসের প্রতি পূর্ণ সমর্থন জানালেন জাতিসংঘ মহাসচিব শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ: পররাষ্ট্র উপদেষ্টা পানিবন্দি ৫০ হাজার পরিবার, অবৈধ বাঁধ অপসারণ চান স্থানীয়রা সৈয়দ শামসুল হকের মৃত্যুবার্ষিকী আজ আজ জাতিসংঘ সাধারণ পরিষদে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস

ঝিনাইদহে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ২

ঝিনাইদহ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

ঝিনাইদহের মহেশপুরে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন। 

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকালে মহেশপুর-খালিশপুর সড়কের ভালাইপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মহেশপুর উপজেলার ঘুগড়ী গ্রামের কাশেম মিয়া ও পান্তাপাড়া গ্রামের আলমগীর হোসেন। আহতরা হলেন- তাসলিমা খাতুন, সেলিম হোসেন, আকিদুল ইসলাম ও কালু মিয়া।

স্থানীয়রা জানায়, সিএনজি যোগে কয়েকজন যাত্রী মহেশপুর থেকে খালিশপুরের দিকে যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি বালি ভর্তি ট্রাকের সাথে সিএনজির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কাশেম মিয়া ও আলমগীর হোসেন মারা যান। আহত হয় আরও ৪জন। তাদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ৪ জনকেই যশোর রেফার্ড করা হয়।

মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রাজিবুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় আহত ৪জনকে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। তাদের ৪ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে যশোরে রেফার করা হয়েছে। 

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান জানান, সকালে বালি ভর্তি ট্রাক ও যাত্রীবাহী সিএনজির সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com