শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

ঝিনাইদহে ছাত্রলীগ-যুবলীগের সঙ্গে বিএনপির সংঘর্ষ, আহত ১২

ঝিনাইদহ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

ঝিনাইদহ শহরে বিএনপির কর্মসূচিকে ঘিরে ছাত্রলীগ, যুবলীগ এবং বিএনপি নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

এসময় দুটি দোকান ভাঙচুর করা হয়। এরপর খবর পেয়ে পুলিশ পৌঁছে উভয়পক্ষকে ছত্রভঙ্গ করে দিলে পরিস্থিতি শান্ত হয়। সোমবার (৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ঝিনাইদহ শহরে এ ঘটনা ঘটে। বিক্ষিপ্ত সংঘর্ষ চলে প্রায় ঘণ্টাব্যাপী।

জানা যায়, বেলা সাড়ে ১১টার দিকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিএনপি কর্মীরা প্রেস ক্লাবের সামনে জড়ো হতে থাকেন। ঠিক সেসময় শহরের পায়রা চত্বর থেকে বীর মুক্তিযোদ্ধা হত্যা দিবস উপলক্ষে একটি মিছিল বের করে ছাত্রলীগ। সেসময় পৌরসভা এলাকায় বিএনপি ও ছাত্রলীগের দুটি মিছিল মুখোমুখি হলে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ শুরু হয়। পরে তাদের সঙ্গে যুবলীগের নেতাকর্মীরা যোগ দেন। এতে উভয়পক্ষের অন্তত ১২ নেতাকর্মী আহত হন। সংঘর্ষের সময় পুলিশ কয়েকদফা লাঠি চার্জ করে তাদের ছত্র ভঙ্গ করে দেয়। পরে আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

জানতে চাইলে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে কোনো আহতের ঘটনা ঘটেনি। এ বিষয়ে কেউ অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

জেলা বিএনপির সভাপতি এম এ মজিদ বলেন, ছাত্রলীগ নেতাকর্মীরা অতর্কিত আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা করে। পরে বিএনপি নেতাকর্মীরা তা প্রতিহত করে।

তবে জেলা যুবলীগের আহ্বায়ক আশফাক মাহমুদ জন অভিযোগ করে বলেন, বিএনপি নেতাকর্মীরা অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশারের সহযোগিতায় আমাদের ওপর হামলা করেছে। এতে আমাদের কিছু নেতাকর্মী আহত হন। শুধু এবারই নয়, এর আগেও পুলিশের সহযোগিতায় আমাদের ওপর হামলা করেছে বিএনিপ নেতাকর্মীরা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com