মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শুরু হলো ডিএমপির ‘রোড সেফটি স্লোগান কনটেস্ট-২০২৪’ ইরানি প্রেসিডেন্টের প্রথম জানাজাতেই মানুষের ঢল ঢাকায় অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং ৮ বিভাগেই বৃষ্টি হতে পারে বহদ্দারহাটে হচ্ছে চট্টগ্রামের প্রথম আন্ডারপাস চট্টগ্রামে স্ত্রীসহ কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে দুদকের দুই মামলা দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সহকারী নিহত গণসংহতির বিক্ষোভ ঘিরে বাংলাদেশ ব্যাংকের সামনে নিরাপত্তা জোরদার সৌদি পৌঁছেছেন ৩২,৭১৯ জন হজযাত্রী দুই ঘণ্টায় ভোট পড়েছে ৭-৮ শতাংশ : ইসি অতিরিক্ত সচিব ১৫৬ উপজেলায় দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আজ ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী গাজায় নিহতের সংখ্যা ৩৫৫০০ ছাড়িয়েছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি

জয়পুরহাটে অস্ত্র ও মাদকসহ ৪ যুবক আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৭৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট সরকারি কলেজের পিছন থেকে ইয়াবা, দেশীয় অস্ত্র ও একটি ড্যামি পিস্তল ও ৪টি মোবাইলফোনসহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদক দ্রব্য অধিদপ্তর।

জয়পুরহাট মাদকদ্রব্য অধিদপ্তরের এডি মিজানুর রহমান জানান, জয়পুরহাট শহরের বিভিন্ন এলাকার ৪জন যুবক সরকারি কলেজের পার্শ্বে একটি মেস ভাড়া নিয়ে মাদক ব্যবসা করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে কলজের পার্শ্বে শেখ পাড়া এলাকা থেকে ওই মালামালসহ সোহেল রানা, সুকুর আলী, সবুজ মিয়া ও সুমন ইসলামকে আটক করে। পরে তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com