শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

জয়পুরহাট আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের নিরঙ্কুশ জয়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭
  • ১৩৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির (জেলা বার) বার্ষিক নির্বাচনে ১১টি পদের মধ্যে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৮টি পদে জয়লাভ করেছে।

শনিবার অনুষ্ঠিত এ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থীরা অন্য ৩টি পদে নির্বাচিত হন।

সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহমান (২) প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।

ভোট গননা শেষে তিনি জানান, ঐক্য পরিষদের সভাপতি প্রার্থী অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম তালুকদার (তরুণ) ৯০ ভোট, সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট শাহনুর রহমান শাহীন ৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এছাড়াও এ প্যানেল থেকে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি পদে অ্যাডভোকেট আবু তাহের সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এ অ্যাডভোকেট এ,কে,এম মজিবুর রহমান ও অর্থ সম্পাদক পদে অ্যাডভোকেট আবু হেনা মোজাহিদুল ইসলাম রাজু। কার্যকরী সদস্য পদে ২জন যথাক্রমে অ্যাডভোকেট রিনাত ফেরদৌসী রিনি ও অ্যাডভোকেট একেএম আবু সুফিয়ান পলাশ বিএনপি সমর্থিত প্যানেল থেকে নির্বাচিত হয়েছেন।

অপর দিকে আওয়ামী লীগ সমর্থিত সমন্বয় পরিষদ থেকে গ্রন্থাগার ও প্রচার সম্পাদক পদে অ্যাডভোকেট নিগার সুলতানা রিক্তা, আপ্যায়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাডভোকেট মামুন কবীর লাবু ও ১টি কার্যকরী সদস্য পদে অ্যাডভোকেট মানিক হোসেন নির্বাচিত হয়েছেন।

জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির এ নির্বাচনে মোট ১৮০জন ভোটারের মধ্যে ১৭৯জন ভোটার (আইনজীবী) তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com