বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সালিশদারকে হত্যার ঘটনায় ৬ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন গঙ্গা-তিস্তা নিয়ে ভারত সরকারকে প্রশ্ন করার পরামর্শ মন্ত্রীর পুলিশ কর্মকর্তাদের সম্পদের তদন্ত চলছে: আইজিপি পাকিস্তানে শিশুসহ একই পরিবারের ৯ জনকে গুলি করে হত্যা শনিবার ঢাকায় সমাবেশ, ৩ দিনের কর্মসূচি দিল বিএনপি বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে বিস্ফোরণ, কেঁপে উঠল পুরো এলাকা দুই আসামিকে ধরতে খাগড়াছড়িতে হেলিকপ্টার দিয়ে সাঁড়াশি অভিযান টানা বৃষ্টিতে রাজধানীতে জলাবদ্ধতা, পথে পথে নানা দুর্ভোগ ঈদের আনন্দ বাড়িয়েছে বিকাশ অ্যাকাউন্টে পাঠানো রেমিটেন্স ঈদুল আজহায় ৩০৯টি সড়ক দুর্ঘটনায় ৪৫৮ জন নিহত বোতলজাত পানির দাম কেন বাড়লো, খবর নিয়ে ব্যবস্থা: বাণিজ্য প্রতিমন্ত্রী দেশের সার্বভৌমত্ব রক্ষায় সবাইকে প্রস্তুত থাকার আহ্বান দুদকের কাজে সরকার হস্তক্ষেপ করবে না: কাদের ধনকুবেরের পুত্রের বিয়ে: ২ লাখ টাকার মিনি ড্রেসে নজর কাড়লেন কিয়ারা পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান

জেন্টস পার্লারের’ নামে পতিতালয়, ধরা পড়লেন যুবলীগ নেতা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
  • ৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ(সাতক্ষীরা)প্রতিনিধি: সাতক্ষীরা পৌর যুবলীগের সভাপতির পদ থেকে সদ্য বহিষ্কৃত জেলা যুবলীগের সদস্য তুহিনুর রহমান তুহিনকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা শহরের বাইপাস সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। সাতক্ষীরা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মহিদুল ইসলাম বলেন, যুবলীগ নেতা তুহিন সাতক্ষীরা শহরের সংগ্রাম আবাসিক হোটেল ভাড়া নিয়ে ‘জেন্টস পার্লারের’ নামে মিনি পতিতালয় গড়ে তুলেছেন। গত ৭ অক্টোবর সাতক্ষীরা শহরের সংগ্রাম টাওয়ারের আবাসিক হোটেলে অভিযান চালিয়ে নারীসহ আটজনকে গ্রেফতার করে পুলিশ। অভিযানে হোটেলের বিভিন্ন কক্ষে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ কনডম ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

ওসি মহিদুল ইসলাম আরও বলেন, ওই ঘটনায় তুহিনের বিরুদ্ধে মানব পাচার প্রতিরোধ আইনে মামলা করে পুলিশ। এরপরই পৌর যুবলীগের সভাপতি পদ থেকে তুহিনকে বহিষ্কার করা হয়। মামলার পর থেকে পলাতক ছিলেন তিনি। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে তুহিনকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com