শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

জেনেভা ক্যাম্পে অভিযানে গ্রেফতার ৭৮ জন কারাগারে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৭ মে, ২০১৮
  • ২০৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৮ জন আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। রোববার ঢাকা মহানগর হাকিম মুহম্মদ ফাহদ-বিন-আমিন চৌধুরী আসামিদের কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

এদিন মোহাম্মদপুর থানায় দায়ের করা পৃথক নয় মামলায় ৭৮ আসামিকে আদালতে হাজির করে প্রত্যেকের পাঁচ দিন করে রিমান্ড আবেদন করেন পৃথক নয় জন কর্মকর্তা। অপরদিকে আসামিপক্ষে জামিন আবেদন করা হয়। শুনানি শেষে আদালত জামিন ও রিমান্ড আবেদন নাকচ করে আসামিদের কারাগারে পাঠানোর ওই আদেশ দেন।

এর আগে শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত জেনেভা ক্যাম্পে অভিযান চালায় র‌্যাব। র‌্যাবের মাদকবিরোধী বিশেষ অভিযানে ১৫৩ জনকে আটক করে র‌্যাব। এর মধ্যে ৭৮ জনের বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে। বাকিদের র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন মেয়াদে কারাদ- দিয়েছেন। ক্যাম্পে প্রবেশের প্রধান ছয়টি প্রবেশমুখসহ সব পথ বন্ধ করে এ অভিযান চালানো হয়।

র‌্যাব জানায়, মাদকবিরোধী বিশেষ অভিযানের শুরু থেকে এ ক্যাম্প ঘিরে গোয়েন্দা নজরদারি চলছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেনেভা ক্যাম্পে বিশেষ ওই অভিযান চালানো হয়। র‌্যাবের বিভিন্ন ব্যাটালিয়নের ৩৬টি টিম অভিযানে অংশ নেয়। অভিযানে র‌্যাবের ডগ স্কোয়াড এবং বোম্প ডিসপোজাল ইউনিটের সদস্যরাও ছিলেন। প্রশিক্ষিত ডগ স্কোয়াড দিয়ে পুরো ক্যাম্পেই তল্লাশি চালানো হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com