সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই: আইজিপি ১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক

জুয়ার টাকা মেটাতে স্বর্ণ ব্যবসায়ীকে খুন!

চাঁদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

চাঁদপুরের মতলব দক্ষিণে স্বর্ণ ব্যবসায়ী অমর সরকার হত্যাকাণ্ডের ২৪ ঘন্টার মধ্যে মূল দুই আসামিকে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। এসময় লুণ্ঠিত ৪০ ভরি স্বর্ণ এবং নগদ ১৮ হাজার টাকা উদ্ধার করা হয়। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো অস্ত্রও জব্দ করা হয়। এই নিয়ে আজ বৃহস্পতিবার সকাল ১১টায় চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ সংবাদ সম্মেলন করে স্বর্ণ ব্যবসায়ী অমর সরকার হত্যাকাণ্ডের বিস্তারিত তুলে ধরেন।

তিনি জানান, মূলত হত্যাকারীরা অমর সরকারের দোকানের কর্মচারী অনিক এবং হৃদয়। তারা জুয়াখেলায় ঋণগ্রস্ত ছিল। জুয়ার টাকার জন্যই ব্যবসায়ী অমর সরকারকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ধারালো অস্ত্র নিয়ে হত্যা করে তারা।

এর আগেও অমর সরকারকে হত্যা চেষ্টা করেছিল তারা। কিন্তু সুযোগ না হওয়ায় এবার নতুন করে পরিকল্পনা করে। পুলিশ সুপার জানান, মাত্র ২৪ ঘন্টার মধ্যে চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের মূল আসামিদের গ্রেপ্তার করা পুলিশের জন্য একটি মাইলফলক।  

তিনি আরো জানান, হত্যাকারীরা এতোটাই চতুর যে, তারা দুইজনই হাতে গ্লাভস্ ব্যবহার করে। যাতে পরবর্তীতে ফিঙ্গারপ্রিন্ট করা হলে এতে তাদের সংশ্লিষ্টতার প্রমাণ না মেলে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অভিযানে নেতৃত্ব দেওয়া অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়, মতলব সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার ইয়াসির আরাফাত, মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজুল ইসলাম খান এবং মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক হাবিবুর রহমান প্রমূখ।  

এসময় নিহতের পরিবারের সদস্যরাও সেখানে ছিলেন। তারা পুলিশ সুপারের কার্যালয়ে অমর সরকার হত্যাকারীদের দেখে তীব্র ঘৃণা প্রকাশ করে-তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এই বিষয় পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায় জানান, হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ প্রথমে দোকান কর্মচারী জয় বিশ্বাস প্রকাশ অনিক (২২) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

নানা কৌশল অবলম্বন করে তাকে জিজ্ঞাসাবাদের ফলে হত্যায় জড়িত অপর হৃদয় সূত্রধর ((২৩ )কে গ্রেপ্তার করা হয়। পরে তাদের স্বীকারোক্তিতে লুণ্ঠিত স্বর্ণ ও নগদ টাকা উদ্ধার এবং হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্র জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হত্যাকাণ্ডের দায়দায়িত্ব স্বীকার করায় আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়।  

এর আগে, গত মঙ্গলবার রাতের কোনো এক সময় নারায়ণপুর বাজারের পাশে বাড়িতে যাবার পথে খুন হন স্বর্ণ ব্যবসায়ী অমর সরকার। হত্যাকারী অনিক এবং হৃদয় পুলিশকে জানায়, তারা দুইজনই অনলাইন গেমে আসক্ত ছিলেন। এতে বিভিন্ন সময় জুয়ায় হেরে বিপুল পরিমাণ টাকা ঋণগ্রস্ত হয় তারা। ফলে সেই টাকার যোগান দিতেই পূর্ব পরিকল্পনা মোতাবেক স্বর্ণ ব্যবসায়ী অমর সরকারকে গত মঙ্গলবার রাতে গলা এবং হাত-পায়ের রগ কেটে হত্যা করে। পরে সঙ্গে থাকা ৪০ ভরি স্বর্ণ এবং নগদ ১৮ হাজার ২ শ টাকা নিয়ে যায়।   

নিহত অমর সরকার নারায়ণপুর বাজারে মাধবী শিল্পালয় নামে একটি জুয়েলারি দোকানের মালিক। তার স্ত্রী ছাড়াও শিশু দুই সন্তান রয়েছে।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com