রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই ২য় ধাপের উপজেলা নির্বাচনে মাঠে থাকছে ৬১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা ২৪ ঘণ্টায় অন্তত ১২১ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী

জুলহাজ হত্যার দায় স্বীকার করলো আনসার-আল-ইসলাম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০১৬
  • ১২২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: বাংলাদেশে সমকামীদের একটি পত্রিকার সম্পাদক জুলহাজ মান্নান এবং তাঁর এক বন্ধুকে কুপিয়ে হত্যার দায় স্বীকার করেছে আল কায়েদার সহযোগী সংগঠন আনসার-আল-ইসলাম।

টুইটারে এক বার্তায় তারা বলেছে, আনসার-আল-ইসলামের মুজাহেদিনরা জুলহাজ মান্নান এবং তার সহযোগী তনয়কে হত্যা করতে সক্ষম হয়েছে।

তাদের বার্তাটিতে অবশ্য মাহবুব রাব্বি ওরফে তনয়কে সামির মাহবুব তনয় হিসেবে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, আনসার-আল-ইসলাম নিজেদের ‘আল কায়েদা ইন ইন্ডিয়ান সাব কন্টিনেন্ট (একিউআইএস) এর বাংলাদেশ শাখা বলে দাবি করে।

আনসার-আল-ইসলাম তাদের টুইটার বার্তায় আরও বলেছে, মার্কিন ‘ক্রুসেডার’ এবং তাদের ভারতীয় মিত্রদের সাহায্যে এরা বাংলাদেশে সমকামিতার প্রসার ঘটানোর চেষ্টা করছিল।

উল্লেখ্য জুলহাজ মান্নান ছিলেন বাংলাদেশে সমকামিদের প্রথম প্রকাশিত পত্রিকা ‘রুপবানের’ সম্পাদক। মাহবুব রাব্বি তনয় ছিলেন তার বন্ধু।

তাদের দুজনকে গতকাল সোমবার ঢাকায় কলাবাগানের বাসায় কুপিয়ে হত্যা করা হয়।

বাংলা৭১নিউজ/তথ্যসূত্র:বিবিসি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com