শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

‘জিনের নির্দেশে তানজিনের দুই সন্তান হত্যা!’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৪ আগস্ট, ২০১৬
  • ১১৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: জ্বিনের নির্দেশে দু্ই সন্তানকে তানজিন হত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। তাদের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি সন্তানদের হত্যার কথা স্বীকার করেছেন।

তবে স্বজন ও প্রতিবেশীরা দাবি করছেন, তিনি মানসিক বিকারগ্রস্থ।

মামলার তদন্ত কর্মকর্তা ও সবুজবাগ থানার পরিদর্শক (তদন্ত) মোস্তাজিলুর রহমান রোববার সন্ধ্যায় জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যার কথা স্বীকার করলেও মামলা তদন্তাধীন থাকায় এ বিষয়ে বেশি কিছু বলা যাচ্ছে না। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

সবুজবাগ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল কুদ্দুস ফকির বলেন, ‘তিনি (তানজিন রহমান) প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলেছেন, জ্বিন তাকে সন্তাদের হত্যা করার নির্দেশ দেয়। তার কথা শুনে তিনি তাদের হত্যা করেন। তিনি দাবি করছেন, তার কিছু হবে না, জ্বিন তাকে ছাড়িয়ে নিবে’।

এদিকে দুই শিশু হত্যার ঘটনায় গ্রেপ্তার তাদের মা তানজিন রহমান বড় ধরনের মানসিক রোগী বলে দাবি করছেন তার স্বজন ও প্রতিবেশীরা। তাদের বর্ণনা অনুযায়ী, অনেকটা অস্বাভাবিক চলাফেরা ছিল তার। কারো সঙ্গে মিশতেন না, কথা বলতেন না। তবে নিয়মিত মানসিক রোগের চিকিৎসা নিতেন।

নিহতের ফুফু দাবি করেছেন, তানজীন মানসিক ভারসাম্যহীন। ঔষুধ না খেলে তিনি মাঝে মধ্যেই পাগলামি করেন।

বাড়ির ছয়তলার ভাড়াটিয়া আশরাফ হোসাইন বলেন, তানজীনকে বাসার কেউ চিনতো না। কারো সঙ্গে কথা বলতে দেখিনি। সবাই বলেন তিনি খুব শান্ত প্রকৃতির।

গত শুক্রবার রাতে হুমায়রা বিনতে মাহবুব তাকিয়া (৬) ও মাশরাফি ইবনে মাহবুব আবরারের (৭) গলা কাটা লাশ উদ্ধার করে সবুজবাগ থানা পুলিশ। শনিবার ভোরে তাদের মা তানজীন রহমানকে (৩০) বাসাবো থেকে আটক করা হয়।

বাংলা৭১নিউজ/আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com