শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

জানালার ফাঁক দিয়ে প্রবাসীর স্ত্রীর পোশাক বদলের ভিডিওধারণ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৭ জুন, ২০১৯
  • ৪৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(দোহার)প্রতিনিধি: পর্নোগ্রাফি মামলায় দুজনকে গ্রেফতার করেছে দোহার থানার পুলিশ। তারা হলেন মো. আব্দুস সালাম (৩৫) ও মাসুদ রানা (৩২)। তারা দোহারের লটাখোলা বিলেরপাড় এলাকায় গোপনে গৃহবধূর পোশাক বদলের ভিডিওধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল।

পুলিশ জানায়, লটাখোলা বিলেরপাড় এলাকায় গত ২৭ মে রাতে এক দুবাই প্রবাসীর স্ত্রী (নাম গোপন রাখা হলো) ঘরে পোশাক পরিবর্তন করার সময় জানালার ফাঁক দিয়ে ভিডিওধারণ করে একই এলাকার সালাম, মাসুদ রানা, কাউছারসহ আরও দু-তিনজন। এরপর ২৯ মে বিকেলে তারা ওই গৃহবধূর বাসায় গিয়ে নগ্ন ভিডিও ও ছবি প্রদর্শন করে। এসময় তারা ইন্টারনেটের মাধ্যমে ভাইরাল করে দেবে বলে ভয়ভীতি দেখিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। সম্ভ্রম বাঁচাতে ওই গৃহবধূ ঘরে থাকা ২০ হাজার টাকা তাদের দেয়।

উপায় না পেয়ে তিনি বিষয়টি দোহার থানায় তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত দু-তিনজনের বিরুদ্ধে অভিযোগ করেন। এরপর দোহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন গৃহবধূকে চাঁদা দেয়ার জন্য রাজি হতে বলে ফাঁদ পাতেন।  সেই ফাঁদে ধরা খায় আসামিরা।

গত ১৪ জুন সন্ধ্যা ৭টার দিকে পুনরায় তারা ওই গৃহবধূর বাড়িতে গিয়ে ভয়ভীতি দেখিয়ে চাঁদা দাবি করলে স্থানীয়দের সহায়তায় পুলিশ দুজনকে হাতে নাতে ধরে।

এ বিষয়ে সাজ্জাদ হোসেন সত্যতা স্বীকার করে বলেন, তাদের কাছ থেকে ওই নারীর ভিডিওসহ মোবাইল উদ্ধার করে সোমবার জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com