মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন ইসির ১৬ কর্মকর্তাকে বদলি সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না প্রশাসনে থাকা স্বৈরাচারের কীটপতঙ্গ দেশকে বিপদে ফেলবে: রিজভী একটা ইলিশ ৭ হাজার টাকা! গ্রিসে পুলিশি হেফাজতে বাংলাদেশি যুবকের রহস্যজনক মৃত্যু সেই ম্যাজিস্ট্রেটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি আবু সাঈদের পরিবারের খালেদা জিয়াসহ ১৫ জনের বিরুদ্ধে চার্জ গঠন ২০ অক্টোবর ঊর্মির বিরুদ্ধে মামলার আবেদন হারিকেন ‘হেলেনের’ পর এবার ‘মিল্টন’ আঘাত হানতে যাচ্ছে যুক্তরাষ্ট্র

জরুরি সেবায় কল করে উদ্ধার হলো ৬০ যাত্রী

ভোলা প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ২৭ বার পড়া হয়েছে

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে লক্ষ্মীপুরের মজুচৌধুরী ঘাট থেকে ৬০ যাত্রী নিয়ে ভোলায় আসছিল একটি ইঞ্জিনচালিত কাঠের ট্রলার। এ সময় ট্রলারটি মেঘনা নদীর মাঝে আসলে প্রচন্ড ঢেউয়ের কবলে পড়লে ডুবে যাওয়ার উপক্রম হয়। পরে ট্রলার থেকে এক যাত্রী জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে তাদের উদ্ধারের জন্য সহায়তা চায়। খবর পেয়ে কোস্টগার্ড দক্ষিণ জোনের সদস্যরা তাদের উদ্ধার করে।

শনিবার (০৯জুলাই) সকাল পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরে উদ্ধার হওয়া ট্রলারটি যাত্রীসহ ভোলায় নিয়ে আসলে যাত্রীদের ছেড়ে তাদের গন্তব্যে পাঠিয়ে দেওয়া হয়।  

এদিকে ডেঞ্জার জোনে সরকারি আইন অমান্য করে যাত্রীবাহী ট্রলার চালানোর দায়ে ট্রলারের মাঝি মো. মনির হোসেন (৩৪) ও তাঁর সহযোগী মো. রাসেদকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক হাজার টাকা জরিমানা করা হয়। ভোলা সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম দীপক ত্রিপুরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

বিকেলে কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. বিএন কে এম শফিউল কিঞ্জল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com