বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

ছেলের হাতে খুন, ৫ দিন পর ছেলের সঙ্গেই থানায় অভিনেত্রী!

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে

ভারতীয় টিভি অভিনেত্রী বীণা কাপুর নিজ ছেলের হাতে খুন হয়েছেন। তার ছেলে শচীন কাপুর সম্পত্তির জন্য মাকে বেসবল ব্যাট দিয়ে আঘাত করেন। এ আঘাতেই বীণা কাপুরের মৃত্যু হয়। এমন খবর বের হয় ভারতীয় গণমাধ্যমে। এরপর তদন্তেও নামে পুলিশ। 

কিন্তু ঘটনার ৫ দিন পর ছেলের হাত ধরেই থানায় হাজির হন তিনি। জানান, তিনি মরেননি, বেঁচে আছেন। এ ঘটনায় লিখিত অভিযোগও দায়ের করেছেন বর্ষীয়ান এই অভিনেত্রী। খবর টাইমস অব ইন্ডিয়া ও বলিউড হাঙ্গামার। 

ভারতীয় সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, সত্যিই এক বীণা কাপুর খুন হয়েছেন, তবে তিনি সেই বীণা কাপুর নন। নাম এবং পদবি এক হওয়ার জেরে এই পরিস্থিতি তৈরি হয়েছে। নিজের অনুরাগী এবং শুভাকাঙ্খীদের কোনোরকম গুজবে কান না দেওয়ার অনুরোধ জানান তিনি।

বীণা কাপুরের ছেলে জানান, তিনি সম্পত্তির লোভে মাকে খুন করেছেন, এমন রটনা শুনে রীতিমতো ভেঙে পড়েছিলেন। তবে মুম্বাই পুলিশ এই কঠিন সময়ে সবরকম সহযোগিতা করেছেন বলে জানালেন অভিনেত্রীর পুত্র। তাদের অভিযোগ জমা নেওয়ার পাশাপাশি সবরকম সহযোগিতার আশ্বাস দিয়েছে পুলিশ। 

বর্ষীয়ান অভিনেত্রী জানান, এই ঘটনার তাকে মানসিকভাবে বিপর্যস্ত করে তুলেছে। কে বা কারা এমন ভুয়া খবর রটিয়েছে তার সঠিক তদন্ত চান তিনি।

এর আগে ভারতীয় গণমাধ্যমসূত্রে জানা গিয়েছিল, ছোট ছেলে শচীন কাপুরের কাছে থাকতেন বীণা কাপুর। অনেক দিন ধরে প্রায় ১২ কোটি টাকার সম্পত্তি নিয়ে মা বীণা কাপুরের সঙ্গে ছোট ছেলের ঝামেলা হচ্ছিল। তারই জেরে বেসবল ব্যাট দিয়ে ক্রমাগত পিটিয়ে নৃশংসভাবে হত্যা করেন তার ছোট ছেলে শচীন কাপুর। বীণার মৃত্যু নিশ্চিত করার পর প্লাস্টিকের ব্যাগে করে লাশ রায়গড়ের জঙ্গলের মাথেরান নদীতে ফেলে দেওয়া হয়। 

সামাজিক যোগাযোগমাধ্যমে এই ঘটনা প্রকাশ করেন বীণা কাপুরের সহ-অভিনেত্রী নীলু।এরপর থেকে বিনোদনজগতে তোলপাড় শুরু হয়। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com