শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

ছেলের দায়িত্ব নেয়নি রাহুল: প্রিয়াঙ্কা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২১ মার্চ, ২০১৮
  • ৭৭০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ভালোবেসে ঘর বেঁধেছিলেন টলিউড অভিনয়শিল্পী প্রিয়াঙ্কা সরকার ও রাহুল ব্যানার্জি। তাদের ঘরে রয়েছে সহজ নামের এক পুত্রসন্তান। কিন্তু এ সন্তান জন্মের পরই তাদের সম্পর্কে ফাটল ধরে। সর্বশেষ তা বিচ্ছেদ পর্যন্ত গড়ায়।

তাদের বিচ্ছেদের কারণ হিসেবে উঠে এসেছিল টেলিভিশন অভিনেত্রী সুদীপ্তা সেনের নাম। যদিও পরবর্তী সময়ে এ বিষয়টি অস্বীকার করেন সুদীপ্তা। কিন্তু ভালোবেসে সংসার পাতার পরও কেন সংসার জীবনের ইতি টানলেন সে বিষয়ে এখনো পরিষ্কার কিছু জানাননি এই সাবেক দম্পতি। তাদের সংসার জীবন নিয়ে অনেকবারই সংবাদমাধ্যমে কথা বলেছেন রাহুল-প্রিয়াঙ্কা। সম্প্রতি আবারো ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন প্রিয়াঙ্কা সরকার। এ সময় তাকে প্রশ্ন করা হয়- রাহুলের সঙ্গে দেখা হলে আপনার খারাপ লাগে কিনা?

জবাবে প্রিয়াঙ্কা সরকার বলেন, ‘একদমই না। আমি আমার ছেলের বেড়ে উঠা, তার ভবিষ্যৎ ও পড়াশোনা নিয়েই উদ্বিগ্ন। এখন পর্যন্ত সহজের অর্থনৈতিক ও অন্যান্য দায়-দায়িত্ব আমি পালন করছি। রাহুলের সঙ্গে আমার বিচ্ছেদের পর বাবা হিসেবে সহজের কোনো দায়িত্ব নেয়নি রাহুল। আমি রাহুলের কাছ থেকে ভরণপোষণ চাই না কিন্তু তাকে জিজ্ঞেস করতে চাই, সহজের ভবিষ্যতের নিরাপত্তার জন্য অর্থনৈতিকভাবে সে কী করেছে? কারণ সহজের জন্য এই নিরাপত্তার ব্যবস্থা করে দেয়া আমার পক্ষে কঠিন। এজন্য রাহুল আমার কাছে কিছুদিন সময় চেয়েছিল, আমি দিয়েছিলামও কিন্তু কোনো সমাধান দিতে পারেনি। সহজকে নিয়ে আমি যখন আমার নতুন বাসায় চলে আসি তখন আমি শুধু অর্থের পেছনে ছুটেছি। এজন্য সপ্তাহে ২৪ ঘণ্টা কাজ করেছি। একজন সিঙ্গেল মাদারের জন্য বিষয়টি সহজ নয়… জীবন অনেক কঠিন।’

‘চিরদিন তুমি যে আমার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন প্রিয়াঙ্কা। এতে রাহুলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি। এ সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয়েছিল। এ ছাড়া ‘শোন মন বলি তোমায়’, ‘বউ বউ খেলা’, ‘রান’, ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘লাভ সার্কাস’, ‘গেম’ প্রভৃতি সিনেমায় রাহুলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com