মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব চীনে ওয়ালমার্টে ছুরিকাঘাতে নিহত ৩, আহত ১৫ সাগর-রুনি হত্যা: শিশির মনিরসহ লড়বেন ৯ আইনজীবী সাবেক এমপি জিন্নাহ ও কবির বিন আনোয়ারের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ, বিজিবি ও আনসারে আসছে বড় নিয়োগ ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৯৩৪ মামলা, জরিমানা সাড়ে ৩৫ লাখ টাকা গুজব ছড়িয়ে সংঘর্ষের পরিবেশ তৈরি করা হয়েছে: আসিফ মাহমুদ ব্যাটিং ব্যর্থতায় আড়াই দিনের টেস্টেও লজ্জার হার বাংলাদেশের ডেমোক্র্যাটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার ড. দীলিপ নাথ ‘সুপারশপে পলিথিনের ব্যবহার বন্ধ যুগান্তকারী উদ্যোগ’ নোয়াখালীতে রাষ্ট্রদ্রোহ মামলায় খালাস পেলেন তারেক রহমান

ছেলের অস্ত্রের আঘাতে প্রাণ গেলো বৃদ্ধ বাবার

রাজশাহী প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ১৩ বার পড়া হয়েছে

রাজশাহীতে ছেলের অস্ত্রের আঘাতে রুস্তম আলী (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৮ আগস্ট) ভোর ৪টার দিকে বাঘা উপজেলার হরিরামপুর পাড়ায় এ ঘটনা ঘটে।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পারিবারিক কলহের জের ধরে বৃদ্ধ রুস্তম আলীকে প্রথমে কিলঘুসি মারেন তার ছেলে শুকুর আলী (৪২)। পরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তার মৃত্যু হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, ঘটনার পর থেকে শুকুর আলী পলাতক। আমরা তাকে গ্রেফতারের চেষ্টা করছি। আশা করছি খুব শিগগির তাকে গ্রেফতার করতে পারবো।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com