রবিবার, ১২ মে ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এমন উন্নত বাংলাদেশ চাই যে দেশকে নিয়ে সারাবিশ্ব গর্ববোধ করবে পাঁচ তারকা মা রোববার ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির সম্ভাবনার কথা জানালেন বাইডেন আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল আরো জনশক্তি নেবে সৌদি আরব সুপারিশের কার্যকারিতা নেই, জল ঘোলা করার চেষ্টা হচ্ছে: মন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে ইতালির রাষ্ট্রদূতের সাক্ষাৎ চোরাচালানের ৩৪৪ মোবাইল ফোন জব্দ, কারবারি গ্রেপ্তার বাইকারদের বিক্ষোভ মোটরসাইকেল ৩০ কিলোমিটারের ঠেলাগাড়ি নয় বিক্ষোভে উত্তাল পাকিস্তানের আজাদ কাশ্মির, নিহত ১ পুলিশ মালয়েশিয়ার শ্রমবাজারের ক্ষতি করছে ‘মিডল ম্যান’ চামড়া ব্যবসায়ীদের ঋণ পেতে সুপারিশ করা হবে: শিল্পমন্ত্রী বেনেট-রাজায় জিম্বাবুয়ের বড় জয় ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হবে পারস্পরিক কল্যাণের ভিত্তিতে’ প্রতিশ্রুত সেবা না দিলে অপারেটরগুলোর বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ

ছুটিতে মুস্তাফিজ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০১৬
  • ১০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : কাঁধের এমআরআই রিপোর্ট সন্তোষজনক। তাই ছুটি পেয়েছেন কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজ।ক’দিনের ছুটিতে এখন তিনি সাতক্ষীরায় পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন।

ডিসেম্বরের নিউজিল্যান্ড সিরিজেই ফিরবেন মুস্তাফিজুর রহমান। এখন চলছে তার পূনর্বাসন প্রক্রিয়া। পুনর্বাসনের উন্নতি জানতে সোমবার অ্যাপোলো হাসপাতালে মুস্তাফিজের কাঁধের এমআরআই করানো হয়েছিল। মঙ্গলবার এমআরআই রিপোর্ট হাতে পান বিসিবি চিকিৎসক।

এমআরআই রিপোর্টের ফল ইতিবাচক জানিয়ে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেছেন, ‘আমরা তার এমআরআইয়ের রিপোর্ট হাতে পেয়েছি এবং সেখানে খারাপ কিছু নেই। তার উন্নতির সূচক উর্ধ্বগামী। আমাদের হাতে ১৫ ডিসেম্বর পর্যন্ত সময় আছে। এর আগেও ও সম্পূর্ণ ফিট হয়ে যাবে।’

মুস্তাফিজুর রহমান অল্প রান আপে বল করছেন এবং তিনি কোন ব্যাথা পাচ্ছেন না। ৫০ ভাগ সামর্থ্য দিয়ে বল করছেন তিনি।

এমআরআই রিপোর্ট সন্তোষজনক হওয়ায় বিসিবি থেকে ছুটি পেয়েছেন মুস্তাফিজ।ছুটি পেয়েই চলে গেছেন আপন ভিঁটা সাতক্ষীরায়। সেখানে পরিবারের সঙ্গে কয়েকটা দিন কাটানোর পর ঢাকায় ফিরে আবারও পুনর্বাসনে মনোযোগী হবেন কাটার মাস্টার।

দলের সঙ্গে ডিসেম্বরে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড যাবেন মুস্তাফিজ। সেখানেও চলবে তার পূনর্বাসন প্রক্রিয়া। বিসিবির বিশ্বাস ২৬ ডিসেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম মুখোমুখিতে পাওয়া যাবে বাঁহাতি এ পেসারকে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com