শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায়

ছুটিতে বাড়িতে এসে প্রাণ হারালেন সেনাসদস্য

নীলফামারী প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

নীলফামারীতে ছুটিতে বাড়িতে এসে ট্রাক্টরের ধাক্কায় মহিদুল ইসলাম নামের এক সেনাসদস্য নিহত হয়েছেন।

সোমবার (১৭ অক্টোবর) দুপুরে সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নের রামকলা সোনারডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মহিদুল ইসলাম সদর উপজেলার রামকলা শালহাটি বোটেরহাট এলাকার আব্দুস সাত্তার গণির ছেলে। তিনি কুমিল্লা ময়নামতি সেনানিবাসে সৈনিক পদে কর্মরত ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ১৫ দিনের ছুটিতে শনিবার (১৫ অক্টোবর) বাড়িতে আসেন মহিদুল। সোমবার দুপুরে মোটরসাইকেলযোগে তিনি পঞ্চগড়ের ঠাকুরগাঁওয়ের ভুল্লি যাচ্ছিলেন। পথে খোকশাবাড়ি ইউনিয়নের রামকলা সোনারডাঙ্গা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়েন মহিদুল। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ বলেন, দুপুরে সড়ক দুর্ঘটনায় মহিদুল নামের একজন সেনাসদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com