রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান জুলাই হত্যাকাণ্ডের বিচার আওয়ামী লীগের আইনেই করতে হবে মায়ের মৃত্যুর খবরে বাড়ি যাওয়ার পথে প্রাণ গেল ২ বোনের ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের পর মারা গেল ছেলেও ১৯ বছর পর প্রকাশ্যে জামায়াতের রুকন সম্মেলন আজ রোনালদোর ৯০৬, পর্তুগালের টানা তৃতীয় জয় পাবনায় আ.লীগের হামলায় বিএনপির ২৫ কর্মী আহত শেবাচিম হাসপাতালে আগুন: নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯ ইউনিট ব্রাজিলে ঝড়ের আঘাতে ৭ জনের মৃত্যু দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় আজ দৌলতদিয়ায় আধিপত্য নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা বঙ্গোপসাগরে নোঙর করে রাখা এলপিজি বহনকারী জাহাজে আগুন সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকিকে গুলি করে হত্যা প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দুর্গাপূজা শেষ হচ্ছে আজ

ছিনতাইকারীদের ধরতে গেলে ৩ পুলিশকে ছুরিকাঘাত, হাসপাতালে ভর্তি

গাজীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

গাজীপুরের টঙ্গী রেলস্টেশনে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে তিন রেলওয়ে পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। এসময় এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। রোববার (২২ জানুয়ারি) বিকেলে টঙ্গী রেলস্টেশনে থেমে থাকা একটি ট্রেনের বগিতে এ ঘটনা ঘটে।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শর্মা জানান, বিশ্ব ইজতেমা উপলক্ষ্যে ঢাকাগামী একটি স্পেশাল ট্রেনে একদল ছিনতাইকারী মুসল্লিদের কাছ থেকে টাকা পয়সা ছিনতাইয়ের চেষ্টা করছিল। টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির তিন কনস্টেবল বিষয়টি টের পেয়ে ছিনতাইকারীদের ধরতে যান।

এসময় চার ছিনতাইকারী মিলে রেলওয়ে পুলিশের তিন কনস্টেবল আকরাম, হুমায়ুন ও সানবীরকে ছুকিাঘাত করেন। এক পর্যায়ে তিন ছিনতাইকারী পালিয়ে গেলেও আক্তার হোসেন (৩০) নামের অপর এক ছিনতাইকারীকে আটক করা হয়।

ছিনতাইকারীদের হামলায় আহত তিন পুলিশ কনস্টেবলকে ঢাকায় পুলিশ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আটক ছিনতাইকারীকে পাঠানো হয়েছে কমলাপুর রেলওয়ে থানায়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এসআই শর্মা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com