শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
‘খালেদা জিয়া স্বেচ্ছায় বেসরকারি হাসপাতালে গেছেন, দায় সরকারের না’ ৪০ লাখ ডলার জেতার আনন্দে হার্ট অ্যাটাক করলেন তিনি নতুন শিক্ষাক্রমে গ্রামের অভিভাবক খুশি, আপত্তি শহুরে বাবা-মায়ের আল-আকসার ইমামের বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ আনল ইসরায়েল ডিএনসিসির অভিযানে ৬০টি অবৈধ স্থাপনা গুঁড়িয়ে ১০ বিঘা ভূমি উদ্ধার আমের রপ্তানি বাড়াতে কাজ করছে সরকার : কৃষিমন্ত্রী তিন সেতু থেকে টোল আদায় ১৪৭২ কোটি টাকা ফল ও সবজির রপ্তানি বাড়াতে পর্যাপ্ত এয়ার কার্গো চান ব্যবসায়ীরা এবি ব্যাংকের মোংলা সমুদ্রবন্দর উপশাখার উদ্বোধন শুক্রবার ভোট, কে হচ্ছেন ইরানের প্রেসিডেন্ট বাহাউদ্দিন নাছিমের সঙ্গে হিন্দু সম্প্রদায়ের নেতাদের মতবিনিময় সভা টেকসই ও অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন বর্তমান সরকারের অঙ্গীকার এডিসের লার্ভা পাওয়ায় ১১ স্থাপনাকে ডিএসসিসির ৯৫ হাজার টাকা জরিমানা ওবায়দুল কাদেরের সঙ্গে ব্রিটিশ হাইকমিশনারের সাক্ষাৎ সাগরে লঘুচাপ, সমুদ্র বন্দরে ৩ নম্বর সংকেত ‘ভ্যাকসিন নেই’, ‘রোগী মারা গেছে’—এমন আতঙ্ক ছড়াবেন না নির্মাণকাজ শেষ না হতেই দেবে গেল সেতু আনার হত্যায় সবাই গ্রেফতার, ‘মোটিভ’ নিয়ে এখনও ধোঁয়াশা সোনার চেইন নিয়ে পালাল ছিনতাইকারী, দৌড়ে ধরলেন ট্রাফিক এটিএসআই খালেদা জিয়ার শারীরিক অবস্থা উন্নতির দিকে

ছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যা, শিক্ষকের মৃত্যুদণ্ড

রাঙামাটি প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

রাঙামাটিতে ছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যার অভিযোগ প্রমাণিত হওয়ায় শিক্ষক অংবাচিং মারমাকে (৪৬) ফাঁসির দড়িতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৩ জুন) রাঙামাটি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল’র বিচারক এইএম ইসমাইল হোসেন এ রায় দেন। মৃত্যুদণ্ডের পাশাপাশি এক লাখ টাকা অর্থদণ্ডও প্রদান করা হয়েছে।

মামলার নথি সূত্রে জানা গেছে, রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাসিন্দা অংবাচিং মারমা তার মামার বাড়িতে শিক্ষার্থীদের পড়াতেন। গত ২০১৯ সালের ২ ফেব্রুয়ারি তৃতীয় শ্রেণীর ছাত্রী তার বাবার সাথে শিক্ষক অংবাচিং মারমার কাছে পড়তে আসে।

ওইদিন অন্যান্য শিক্ষার্থীকে ছুটি দিয়ে শিক্ষক ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হওয়ায় গলায় দড়ি লাগিয়ে ফাঁস দিয়ে হত্যা করে। এরপর মরদেহটি বস্তায় করে গুমের চেষ্টা করলে স্থানীয়রা তাকে হাতেনাতে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। ৩ ফেব্রুয়ারি ভিকটিমের বাবা বাদি হয়ে চন্দ্রঘোনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে হত্যা মামলা দায়ের করেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com