বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাতক্ষীরায় পাউবো’র কাজে দূর্নীতি: ব্যবস্থা নেওয়ার নির্দেশ প্রতিমন্ত্রীর স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে গুলি, অবস্থা আশঙ্কাজনক টিসিবির জন্য ১০ হাজার টন মসুর ডাল কিনছে সরকার কিশোরীকে ধর্ষণের পর হত্যা, মৌলভীবাজারে দুজনের মৃত্যুদণ্ড রোহিঙ্গা ক্যাম্পে নাশকতা চালাতে পাহাড়ে আস্তানা গাড়েন আরসা সদস্যরা দুরারোগ্য রোগে আক্রান্তদের দ্রুত আর্থিক সহায়তা দেওয়ার সুপারিশ ২য় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ, উত্তীর্ণ ৫৪৫৬ প্রার্থী ফের চোখ রাঙাচ্ছে ডেঙ্গু, একদিনে কাড়লো ৩ প্রাণ খালে ময়লা ফেললে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে: মেয়র আতিক ঈদের আগে শ্রমিকদের বেতন-বোনাস দেওয়ার সিদ্ধান্ত বিশ্বকাপ খেলতে রাতে দেশ ছাড়ছে বাংলাদেশ দল গাইবান্ধায় ধান কাটার সময় বজ্রপাতে দুইজনের মৃত্যু বাংলাদেশ ব্যাংকে প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না হলে কঠোর আন্দোলন জাল জন্মনিবন্ধন তৈরি চক্রের দুই সদস্য গ্রেপ্তার কুড়িল বিশ্বরোডে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট দেশের ১৩ গুণীজনকে সম্মাননা প্রদানের উদ্যোগ রাষ্ট্রীয় চুক্তির মাধ্যমে এক লাখ ৭০ হাজার টন সার কিনবে সরকার খুলনা বিভাগে বিদ্যুতের ২৫টি উপকেন্দ্র, ব্যয় হবে ৬০৮ কোটি টাকা বাংলাদেশের সঙ্গে সম্পর্ক আরও ঘনিষ্ঠ করতে চায় যুক্তরাষ্ট্র আত্মসমালোচনা ছাড়া প্রকৃত মানুষ হওয়া সম্ভব নয়: ধর্মমন্ত্রী

ছক্কা মেরে শেখ হাসিনার সরকার বিজয়ী হবে-স্বাস্থ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২১ মার্চ, ২০১৮
  • ১৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আইনি লড়াইয়ের মাধ্যমে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া জেল থেকে মুক্ত হবেন তা সবাই চায়। সামনে নির্বাচন। মাঠে একা খেলতে ভালো লাগে না। গত নির্বাচনে ছক্কা মারতে পারিনি। তাই আগামী নির্বাচনে ছয় মেরে শেখ হাসিনার সরকার বিজয়ী হবে বলে তিনি মন্তব্য করেন।
আজ বুধবার জাতীয় প্রেস ক্লাবে ইউনিভার্সেল মেডিকেল কলেজ রিসার্চ সেন্টারের (ইউনিভার্সেল মেডিকেল কলেজের সহযোগী প্রতিষ্ঠান) রোহিঙ্গা জনগোষ্ঠীর স্বাস্থ্যবিষয়ক গবেষণার ফলাফল প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সরকার বেগম খালেদা জিয়াকে জেলখানায় আটকে রেখেছে এ অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, জামিনের জন্য লন্ডন থেকে লর্ড কার্লাইলকে কেন ভাড়া করতে হলো তা বোধগম্য নয়। এ নিয়ে বিএনপির বড় বড় আইনজীবীরাই অসন্তুষ্ট।
রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে আমেরিকা ছাড়া অন্য কেউ জোরালোভাবে চাপ সৃষ্টি করছে না মন্তব্য করে তিনি রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে মিয়ানমারের প্রতি চাপ সৃষ্টি করতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com