মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাসচাপায় কলেজছাত্রীর মৃত্যু, চালকের গ্রেফতার দাবিতে মানববন্ধন গোপালগঞ্জে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১, আহত ২ চিকিৎসাধীন শিশু জিহাদকে মামার জিম্মায় দেওয়ার নির্দেশ বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সমাজের মূল ধারায় সম্পৃক্ত করতে হবে নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয় পবা-মোহনপুর উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ কুমিল্লার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত সিটি টোলের নামে চাঁদাবাজিতে বাড়ছে নিত্যপণ্যের দাম : সাঈদ খোকন ডাক বিভাগকে সাড়ে ৫ কোটি টাকা রাজস্ব দিলো নগদ গরুবাহী ট্রাকের ধাক্কায় অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল নিহত গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য সবার কাজ করা উচিত: ফখরুল নৌ-পুলিশের অভিযানে নিষিদ্ধ জাল ও পোনাসহ ৫৪ জন আটক এনবিআর-কাস্টমসে হয়রানি, মন্ত্রিসভায় তুলবেন নানক ডোনাল্ড লুর সফরে র‌্যাবের নিষেধাজ্ঞা ও ভিসানীতির প্রসঙ্গ তোলা হবে রাতে কুতুবদিয়া পৌঁছাবে এমভি আবদুল্লাহ, নাবিকদের বরণ মঙ্গলবার বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট এনআইডির আনুষ্ঠানিক উদ্বোধন ২৩ মে জবি শিক্ষার্থী তিথির পাঁচ বছরের কারাদণ্ড পদ্মা সেতুর সমালোচকদের ভুল স্বীকার করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর প্রধানমন্ত্রীর সঙ্গে সৌদি রাষ্ট্রদূতের সাক্ষাৎ রাস্তা পারাপারের সময় পিকআপ ভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু

চৌগাছায় ভোটারদের মারপিট, স্বতন্ত্র প্রার্থীর ভাইপোসহ আটক ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩১ মার্চ, ২০১৯
  • ৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,যশোর প্রতিনিধি: যশোরের চৌগাছা উপজেলার একটি কেন্দ্রে ভোটারদের মারপিট করার অভিযোগে ভ্রাম্যমাণ আদালত স্বতন্ত্র প্রার্থী এসএম হাবিবুর রহমানের ভাইপোসহ দুজনকে আটক করেছে।

আটককৃতরা হলেন- স্বতন্ত্র প্রার্থী এসএম হাবিবুর রহমানের ভাইপো তারেক মাহমুদ পিয়াস ও গোলাম মোস্তফা।

চৌগাছা থানার এসআই সাইফুল ইসলাম জানান, চৌগাছা উপজেলার হাজি সরদার মর্তুজা আলি মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে তুচ্ছ বিষয় নিয়ে ভোটারদের মারপিট করার অভিযোগ পাওয়া যায়।

যশোরের সাত উপজেলায় ভোটগ্রহণ রোববার সকাল ৮টায় শুরু হয়েছে; একটানা চলবে বিকাল ৪টা পর্যন্ত।

তিনটি পদে ৮৪ প্রার্থী রয়েছে। চেয়ারম্যান পদে ২০, ভাইস চেয়ারম্যান পদে ৩৮ ও সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে ২৬ প্রার্থী রয়েছেন। যদিও শার্শা উপজেলায় তিনটি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ভোটগ্রহণ হচ্ছে না। সদর উপজেলায় শুধু ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহণ চলছে।

সদর, চৌগাছা, ঝিকরগাছা ও বাঘারপাড়া উপজেলায় দায়িত্বপ্রাপ্ত জেলা রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক হুসাইন শওকত এবং কেশবপুর, মণিরামপুর, শার্শা ও অভয়নগর উপজেলায় দায়িত্বপ্রাপ্ত জেলা রিটার্নিং অফিসার জেলা নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবীর।

বাংলা৭১নিউজ/এসড

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com