শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন গুলশানে দুইজনকে গলাকেটে হত্যা আজ মধ্যরাতে ইন্টারনেট সেবা ৪ ঘণ্টা বিঘ্নিত হতে পারে বেঁচে আছেন হিজবুল্লাহ প্রধান দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলে ফিরেছেন শান্তরা ইসির ৩৫ কর্মকর্তাকে বদলি-পদায়ন

চোরাই মোটরসাইকেল কেনা-বেচা চক্রের ৭ জন গ্রেপ্তার

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

রাজধানীর কামরাঙ্গীরচর ও ঢাকা জেলার সাভার এলাকা থেকে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে লালবাগ থানা পুলিশ। গ্রেপ্তার হলেন– মো. আলবি, সাগর, রনজু ওরফে রমজান, আরিফ, মো. মারুফ, সাব্বির ও আলিফ।

বুধবার (১৯ জুন) রাতে কামরাঙ্গীরচর ও ঢাকা জেলার সাভার এলাকায় ধারাবাহিক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

লালবাগ জোনের সহকারী পুলিশ কমিশনার মো. ইমরান হোসেন মোল্লা জানান, বুধবার রাতে কামরাঙ্গীরচর থানার আজিজিয়া মসজিদ গলির জুতার কারখানার সামনে থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনার কামরাঙ্গীরচর থানায় একটি চুরির মামলা হয়।

তিনি বলেন, মামলাটির ধারাবাহিকতায় তথ্যপ্রযুক্তির সহায়তার কামরাঙ্গীরচর ও ঢাকা জেলার সাভার এলাকায় অভিযান পরিচালনা করে চোরাই মোটরসাইকেলসহ তাদের গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে মো. ইমরান হোসেন মোল্লা বলেন, গ্রেপ্তাররা পেশাদার চোরাই মোটরসাইকেল কেনা-বেচা চক্রের সক্রিয় সদস্য। তারা সংঘবদ্ধ হয়ে ঢাকা শহরের বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে বিক্রি করত।

কামরাঙ্গীরচর থানার মামলায় গ্রেপ্তারদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com